চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭, ২৪ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৫। অথচ আমরা মনে করিতাম মানুষ এবং জিন্ন্ আল্লাহ সম্বন্ধে কখনও মিথ্যা আরোপ করিবে না।


৬। 'আরও এই যে, কতিপয় মানুষ কতক জিন্ন্রে শরণ লইত, ফলে উহারা জিন্নদের আত্মম্ভরিতা বাড়াইয়া দিত।'


 


কথার শক্তিকে না জেনে মানুষকে জানা অসম্ভব।


-কনফুসিয়াম।


 


 


 


 


যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 


 


ফটো গ্যালারি
থানার ওসিসহ চাঁদপুরে নতুন আরো ২৫ জনের করোনা শনাক্ত এ পর্যন্ত ৯৫ পুলিশ আক্রান্ত
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৬ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া চাঁদপুর সদরে আরো চার পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। পুলিশ পরিবারের এই পাঁচ সদস্যসহ চাঁদপুর জেলায় নতুন করে আরো ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গতকাল বুধবার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত রিপোর্ট সূত্রে এ তথ্য জানা গেছে। এদিকে নতুন করে পাঁচজন পুলিশ সদস্যসহ জেলায় এ পর্যন্ত ৯৫ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে জেলা পুলিশের প্রধান পুলিশ সুপারও রয়েছেন। এই ৯৫ জনের ৩৬ জন ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন।



সূত্র থেকে আরো জানা যায়, গতকাল মোট ৭৬ জনের রিপোর্ট আসে। এর মধ্যে ২৫ জনের করোনা শনাক্ত হয়। এই ২৫ জনসহ জেলায় এ পর্যন্ত ১ হাজার ৩শ' ৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। অবশ্য এদের মধ্যে অর্ধেকেরও বেশি সুস্থ হয়ে গেছেন। নতুন করে আক্রান্ত ২৫ জনের উপজেলা ভিত্তিক সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদর ১৩, মতলব উত্তর ১, মতলব দক্ষিণ ৪, হাজীগঞ্জ ১ ও শাহরাস্তির ৬ জন।



মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিথেন নিশ্চিত করেছেন। তিনি গত ১৩ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েতাঁর নমুনা দেন। গতকাল তাঁর নমুনার রিপোর্ট পজিটিভ আসে। জানা গেছে, ওসি নাসির উদ্দিন মৃধা বর্তমান করোনাকালে মাঠে বেশ সক্রিয় ছিলেন। তিনি করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন করাসহ জন সমাগমের স্থানগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে জনগণকে সচেতন করার জন্যে কাজ করেছেন। মাঠে সক্রিয়ভাবে কাজ করতে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এ জন্যে মতলব উত্তরের জনগণ তাঁর প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া আরো যে চারজন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন তাদের তিনজন হচ্ছেন চাঁদপুর পুলিশ লাইন্সের পুলিশ সদস্য। আর অপরজন হচ্ছেন চাঁদপুর নৌ পুলিশ ফাঁড়ির সদস্য।



জানা গেছে, চাঁদপুর জেলায় এ পর্যন্ত ৯৫ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানসহ ৩৬ জন ইতিমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। অন্যরা হাসপাতালসহ বাসা বাড়িতে চিকিৎসা অবস্থায় আছেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৮২০০৫
পুরোন সংখ্যা