চাঁদপুর, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সরকারি মহিলা কলেজ
৬ বিএনসিসি ক্যাডেটকে আর্থিক প্রণোদনা প্রদান
প্রেস বিজ্ঞপ্তি
৩১ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ঐতিহ্যবাহী চাঁদপুর সরকারি মহিলা কলেজে ২৯ জুলাই বুধবার বাংলাদেশ জাতীয় ক্যাডেট কোর (বিএনসিসি), ময়নামতি রেজিমেন্টের উদ্যোগে ৬ জন ক্যাডেটকে কোভিড-১৯ মহামারীর কারণে আর্থিক সহায়তা প্রদান করা হয়। আর্থিক সহায়তাপ্রাপ্ত ক্যাডেটগণ হচ্ছেন দ্বাদশ-মাহবুবা আক্তার ফেরদৌসী (১০৭৬), সৃষ্টি চৌধুরী (০৭), সুস্মিতা দাস (০২), একাদশ-সানজিদা আক্তার (৬৪২), জান্নাতুল ফেরদৌসী (৩৩) ও পারুল (৩০৬)। ক্যাডেটবৃন্দ কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমানের নিকট হতে আর্থিক সহায়তা গ্রহণ করেন।



অধ্যক্ষ প্রফেসর মোঃ মাসুদুর রহমান তাঁর বক্তব্যে ময়নামতি রেজিমেন্টসহ বিএনসিসির সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে অভিমত ব্যক্ত করেন। বৈশ্বিক এ মহামারীর সময় চাঁদপুর সরকারি মহিলা কলেজের বিএনসিসি ইউনিট বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছিলো এবং করছে বলে তিনি স্মরণ করেন। ময়নামতি রেজিমেন্টের এ আর্থিক সহায়তায় বিএনসিসি চাঁদপুর সরকারি মহিলা কলেজের ক্যাডেটগণ কোভিড-১৯ এ মহামারীর সময়ে উপকৃত হবে বলে তিনি বিশ্বাস করেন। আর্থিক সহায়তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ এনামুল হক, ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ মাসুদ হোসেন এবং পিইউও নুরুননাহার (প্রভাষক, অর্থনীতি)।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২১৭৮১৪
পুরোন সংখ্যা