চাঁদপুর, শুক্রবার ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আকস্মিকভাবে অসুস্থ সকলের দোয়া কামনা
০৭ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর প্রেসক্লাব সভাপতি, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থার গত ৫ আগস্ট বুধবার রাত ১১টায় আকস্মিকভাবে অবনতি হয়েছে। তাঁর প্রচ- শ্বাসকষ্ট ও বুক ব্যথা দেখা দেয়। রাতেই দ্রুত তাঁকে শহরের বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়।



জরুরি আইসিইউ সাপোর্টের প্রয়োজন হওয়ায় এবং অবস্থার অবনতির কারণে রাতেই ঢাকা নেয়া হয়েছে। বর্তমানে তিনি ধানমন্ডি জেনারেল এন্ড কিডনী হাসপাতালের আইসিইউতে রয়েছেন। রাতে ১টা ৪৫ মিনিটে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর ঢাকা রওনা হবার পূর্বে তাঁকে অ্যাম্বুলেন্সে তুলে দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ।



এ সময় পরিবারের পক্ষ থেকে তাঁর সাথে ঢাকা রওনা হন ইকরাম চৌধুরীর ছোট ভাই প্রেসক্লাবের সাবেক সভাপতি, আরটিভির স্টাফ রিপোর্টার শরীফ চৌধুরী, ইকরাম চৌধুরীর ছেলে আবরার চৌধুরী ও সংবাদকর্মী বাদশা।



প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সহযোগিতায় তাঁর পরিবারের সদস্যরা দ্রুত তাঁকে ঢাকা নেয়ার ব্যবস্থা করেছেন। তাঁর সুস্থতার জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবারের সদস্যসহ চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।



চাঁদপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক ও স্থানীয় পত্রিকার সম্পাদক ও টিভি সাংবাদিকরা সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর শারীরিক অবস্থার খবরা-খবর নিচ্ছেন। পরিবারের পক্ষ থেকে আমরা সকল সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। পাশাপাশি যারা তাঁর সুস্থতা কামনায় দোয়া করছেন, খোঁজখবর নিচ্ছেন ও চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন এবং আসছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। পরিবারের পক্ষ থেকে ইকরাম চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৭৪৩৫৪
পুরোন সংখ্যা