চাঁদপুর, শুক্রবার ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর মডেল থানা আধুনিকায়নে এগিয়ে চলছে
উপ-পুলিশ পরিদর্শকের কম্পিউটার ডেস্ক উদ্বোধন করলেন পুলিশ সুপার
গোলাম মোস্তফা
০৭ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর মডেল থানার মডেল নামটি কয়েক বছর পূর্বে সংযুক্ত হলেও এখনো সকল ক্ষেত্রে মডেল হয়নি। ধীরে ধীরে সকল কিছুর আধুনিকায়ন হচ্ছে। সেই ধারাবাহিকতায় সদর মডেল থানায় কর্মরত উপ-পুলিশ পরিদর্শকদের জন্যে কম্পিউটার ডেস্ক স্থাপন করা হয়েছে। গত মঙ্গলবার (৪ আগস্ট) সকাল ১০টায় ফিতা কেটে উক্ত কম্পিউটার ডেস্কের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের পুলিশ সুপার ও চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান উপদেষ্টা মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সাব রেজিস্ট্রি অফিস জামে মসজিদের পেশ ইমাম ইসমাইল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আঃ রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (সিপিআই) মোরশেদুল আলম ভূঁইয়া, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ সালাহউদ্দিন জিন্নাহ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সদর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক জামাল হোসেন, মডেল থানার সকল উপ-পুলিশ পরিদর্শকসহ পুলিশ সদস্যবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হারুনুর রশিদ।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩০৩৪১৫
পুরোন সংখ্যা