চাঁদপুর, শুক্রবার ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
এমপির মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ পরিদর্শন
মাহবুব আলম লাভলু
০৭ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধ পরিদর্শন করেন অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি। গতকাল ৬ আগস্ট বৃহস্পতিবার দুপুরে বেড়িবাঁধের শিকিরচর, সুগন্ধি, ষাটনল বাবুবাজার ও বেলতলী এলাকায় মাটি ও বস্নক দেবে যাওয়া অংশ পরিদর্শন করেন। তিনি ক্ষতিগ্রস্ত এলাকায় মাটির বস্তা ফেলার কাজ উদ্বোধন করেন।



এ সময় উপস্থিত ছিলেন ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগ সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসীন মিয়া মানিক, এমপির পিএস অ্যাডঃ লিয়াকত আলী সুমন, ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আশরাফ উদ্দিন টিপু, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ মিয়া প্রমুখ।



উল্লেখ্য, মেঘনা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ হুমকির মুখে। ফলে বেড়িবাঁধের ভেতরের লোকজন প্রতিনিয়ত আতঙ্কে দিন কাটাচ্ছেন।



চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডঃ নূরুল আমিন রুহুল বেড়িবাঁধের রক্ষণাবেক্ষণে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি এজন্যে সকলকে সজাগ থাকার আহ্বান জানান।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৬০৬১৩
পুরোন সংখ্যা