চাঁদপুর, শুক্রবার ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
উপজেলায় বন্যা মোকাবেলায় চাল, নগদ টাকা, শিশু খাদ্য ও গো-খাদ্য বরাদ্দ
০৭ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে বন্যা ও প্রকৃতিক দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ হিসেবে চাল, নগদ অর্থ, শুকনো খাদ্য, শিশু খাদ্য ও গো-খাদ্য বরাদ্দ দেয়া হয়েছে ।



বুধবার জেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ শাখা সূত্রে জানা যায়, জেলার ৪ উপজেলার চাঁদপুর সদরে ৮৯.০০০ মেট্রিক টন চাল, নগদ টাকা ১ লাখ ২৪ টাকা, ১ হাজার প্যাকেট শুকনো খাদ্য, ৮৪ হাজার টাকার শিশু খাদ্য ও ১ লাখ ৪৪ হাজার টাকার গো-খাদ্যের বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়া হাইমচর উপজেলায় ৫১.০০০ মেট্রিক টন চাল, নগদ ৭৮ হাজার টাকা, ৫৮ হাজার টাকার শিশু খাদ্য, ৮শ' প্যাকেট শুকনো খাদ্য ও ৮৮ হাজার টাকার গো-খাদ্য, মতলব উত্তরে ৬২.০০০ মেট্রিক টন চাল, নগদ টাকা ৯৪ হাজার টাকা, ৭৪ হাজার টাকার শিশু খাদ্য, ৯শ' প্যাকেট শুকনো খাদ্য ও ১ লাখ ৪ হাজার টাকার গো-খাদ্য, মতলব দক্ষিণ উপজেলায় ২৮.০০০ মেট্রিক টন চাল, নগদ ৩৮ হাজার টাকা, ৩৮ হাজার টাকার শিশু খাদ্য, ৭শ' প্যাকেট শুকনো খাদ্য ও ৫৮ হাজার টাকার গো-খাদ্য বরাদ্দ দেয়া হয়েছে।



জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা কেবিএম জাকির হোসেন জানান, বরাদ্দকৃত ত্রাণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাছে পাঠানো হয়েছে। তারা বন্যা ও দুর্যোগকবলিতদের মাঝে বিতরণ করছেন। প্রয়োজনে আরো বরাদ্দ দেয়া হবে।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৭৬৬৫৫
পুরোন সংখ্যা