চাঁদপুর, বুধবার ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


 


১৭। অতএব যদি তোমরা কুফরী কর তবে কী করিয়া আত্মরক্ষা করিবে সেই দিন যেই দিনটি কিশোরকে পরিণত করিবে বৃদ্ধে,


 


 


 


শিক্ষা অলঙ্কারের মতো নয়। এর হারিয়ে যাবার সম্ভাবনা নেই।


-বার্নাস।


 


সাবধান ধর্ম সম্বন্ধে বাড়াবাড়ি কোরো না। (ধর্মের) বাড়াবাড়ির জন্য তোমাদের পূর্ববর্তী বহু জাতি ধ্বংস হয়ে গেছে।


 


 


ফটো গ্যালারি
১০৭ বছর বয়সী পলি্ল চিকিৎসক মালু মিয়ার দাফন সম্পন্ন
স্টাফ রিপোর্টার
১২ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক ইল্শেপাড়ের স্টাফ রিপোর্টার ডিকে সোলায়মানের বাবা, মুন্সীরহাট বাজারের পলি্ল চিকিৎসক মোঃ মালু মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজিউন)। গত শনিবার রাত সাড়ে ১০টায় চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের হাসাদী গ্রামের বাড়িতে তিনি বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।



মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ১০৭ বছর। মালু মিয়া মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।



মরহুমের জানাজা গত রোববার বেলা ১১টায় চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া মাদ্রাসা মাঠে আনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের নাতি হাফেজ ইমরান হোসেন। জানাজা শেষে মরহুম মোঃ মালু মিয়াকে খেরুদিয়া গণকবরস্থানে দাফন করা হয়।



জানাজার আগে মরহুমের কর্মময় জীবনের উপর বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম ফিরোজ পাটোয়ারী, খেরুদিয়া আল জামিয়াতুল কোরআনিয়া আল ফারুকিয়া মাদ্রাসা ও এতিমখানার মহাতামিম আলহাজ মাওঃ হোসাইন আহমেদ, আনোয়ারুল্লাহ প্রধানীয়া, আবুল হাশেম, কালা মিয়া ও মরহুমের একমাত্র ছেলে সাংবাদিক ডিকে সোলায়মান।



উল্লেখ্য, পল্লী চিকিৎসক মোঃ মালু মিয়া মুন্সীরহাট বাজারে ডিকে ফার্মেসীতে সুনামের সাথে দীর্ঘ ৬০ বছর এলাকার লোকজনদের চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তার সেই সুনাম ধরে রাখতে বাবার আসনে দায়িত্ব নেন তার সুযোগ্য ছেলে দৈনিক ইল্শেপাড়ের স্টাফ রিপোর্টার ডিকে সোলায়মান। তিনি বাবার সুনাম অক্ষুণ্ন রাখতে সবার কাছে দোয়া এবং সহযোগিতা কামনা করেন।



ইল্শেপাড় পরিবারের শোক : দৈনিক ইল্শেপাড়ের স্টাফ রিপোর্টার ডি কে সোলায়মানের বাবা শতবর্ষী পলি্ল চিকিৎসক মোঃ মালু মিয়ার মৃত্যুতে ইল্শেপাড় পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। দৈনিক ইল্শেপাড়ের সম্পাদক ও প্রকাশক মোঃ মিজানুর রহমান এবং প্রধান সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা প্রকাশ করেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬০৭৫৪২
পুরোন সংখ্যা