চাঁদপুর, শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৪-সূরা মুদ্দাছ্ছির


৫৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। হে বস্ত্রাচ্ছাদিত!


২। উঠ, আর সতর্ক কর,


৩। এবং তোমার প্রতিপালকের শ্রেষ্ঠত্ব ঘোষণা কর।


৪। তোমার পরিচ্ছদ পবিত্র রাখ,


 


 


সংসারে যে সবাইকে আপন ভাবতে পারে, তার মতো সুখী নেই।


-গোল্ড স্মিথ।


 


 


 


দয়া ঈমানের প্রমাণ ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


 


 


ফটো গ্যালারি
গোহট চৌধুরী বাড়ির ছলিমুল্লাহ চৌধুরীর ইন্তেকাল
নিজস্ব প্রতিনিধি
১৪ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের গোহট চৌধুরী বাড়ির সাবেক শিক্ষক, চাঁদপুর কণ্ঠের নিজস্ব প্রতিনিধি ফরহাদ চৌধুরীর পিতা ছলিমউল্লাহ চৌধুরী (৮৫) গত বুধবার রাতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তিনি চার ছেলে, ২ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার গোহট চৌধুরী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মরহুমের ভাইপো উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী শাহিন, সাবেক ইউপি চেয়ারম্যান আমির হোসেন আমু, মরহুমের কনিষ্ঠ সন্তান হাবিব উল্লাহ চৌধুরী প্রমুখ।



জানাজার নামাজে ইমামতি করেন লতিফিয়া এনামিয়া কমপ্লেক্সে স্বত্বাধিকারী আলহাজ্ব হাফেজ মাওলানা মেজবাউল ইসলাম লতিফি।



এ সময় কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার, গোহট ও বিভিন্ন ইউনিয়নের জনগণ জানাজায় অংশগ্রহণ করেন। জানাজা শেষে গোহট চৌধুরী বাড়ির পাবিবারিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।



প্রয়াত ছলিমউল্লাহ চৌধুরীর মত্যুতে শোক প্রকাশ করেছেন কচুয়া প্রেসক্লাব, গোহট জনকল্যাণ সংঘসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংঘের নেতৃবৃন্দ। এছাড়া চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক অ্যাডঃ ইকবাল-বিন-বাশার ও প্রধান সম্পাদক কাজী শাহাদাত গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।



ছলিমুল্লাহ চৌধুরীর মৃত্যুতে গোহট এলাকায় শোকের মাতম বিরাজ করছে। শুক্রবার বাদ জুমা মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হবে। পরিবারের পক্ষ থেকে শুভাকাঙ্ক্ষী ও আত্মীয়-স্বজনদের অংশ গ্রহণের অনুরোধ জানানো হয়েছে।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩০১১৭০
পুরোন সংখ্যা