চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। এমন একটি প্রস্রবণ যাহা হইতে আল্লাহ্র বান্দাগণ পান করিবে, তাহারা এই প্রস্রবণকে যথা ইচ্ছা প্রবাহিত করিবে।


৭। তাহারা কর্তব্য পালন করে এবং সেই দিনের ভয় করে, যেই দিনের বিপত্তি হইবে ব্যাপক।


 


 


অশিক্ষিত সন্তানের চেয়ে সন্তান না থাকাই ভালো।


-জন হে উড।


 


 


 


কবরের উপর বসিও না এবং উহার দিকে মুখ করিয়া নামাজ পড়িও না।


 


 


ফটো গ্যালারি
শুদ্ধাচার পুরস্কার পেলেন ইউএনও বৈশাখী বড়ুয়া
কামরুজ্জামান টুটুল
১৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাঠ পর্যায়ে কাজে নিষ্ঠা, স্বচ্ছতা, সততাসহ সকল কাজ ভালোভাবে করার স্বীকৃতিতে জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেলেন হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। গত মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সীমিত আয়োজনে স্বাস্থ্য বিধি মেনে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান এই পুরস্কার বৈশাখী বড়ুয়ার হাতে তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানসহ জেলার শীর্ষ পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



জানা যায়, শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মাণে অসামান্য অবদান রাখায় গ্রেড ০৫ হতে গ্রেড ১০ ক্যাটাগরিতে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, নির্ভরযোগ্যতা, শৃঙ্খলাবোধ, সেবা গ্রহিতাদের সঙ্গে আচরণ, সময় ও নেতৃত্ব দানের ক্ষমতা, উদ্ভাবন চর্চা, অভিযোগ প্রতিকারে সহযোগিতা, স্বপ্রণোদিত তথ্য প্রকাশে আগ্রহ, সৃজনশীল কর্মকাণ্ড বাস্তবায়নসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে শুদ্ধাচার পুরস্কার দেয়া হয়। সরকারি চাকুরিবিধি রক্ষা করে উপরোক্ত গুণাবলি রক্ষা করতে সক্ষম হওয়ায় হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়াকে এই পুরস্কারে ভূষিত করা হয়।



এক প্রতিক্রিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তমসহ উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, সুশীল সমাজ এবং উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার এ প্রাপ্তি হাজীগঞ্জবাসীর কল্যাণে সম্ভব হয়েছে। হাজীগঞ্জ আমাকে আমার কাজে যেভাবে সহযোগিতা করে আসছে এজন্যে আমি সকলের নিকট কৃতজ্ঞ। তিনি আরো বলেন, যে কোনো স্বীকৃতি কাজের উৎসাহকে ত্বরান্বিত করে। প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত। এই পুরস্কার আমার ভবিষ্যৎ কর্মময় জীবনে পথ-নির্দেশক হিসেবে সহায়ক হবে।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৩২৬৩৭
পুরোন সংখ্যা