চাঁদপুর, শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
জেলা নির্বাচন অফিস সংলগ্ন সড়কে বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষে আহত ১০
স্টাফ রিপোর্টার
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা নির্বাচন অফিস থেকে চাঁদপুর পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থীর প্রতীক আনতে গিয়ে বিএনপি ও আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল ২৫ সেপ্টেম্বর শুক্রবার বেলা বারোটায় গাছতলা ব্রিজ অভিমুখী চাঁদপুর-রায়পুর আঞ্চলিক মহাসড়কের উপর এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দশ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।



প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি জেলা বিএনপির নেতৃবৃন্দসহ দলীয় নেতা-কর্মীদের নিয়ে ধানের শীষ প্রতীক আনার জন্যে জেলা নির্বাচন অফিসে যান। নেতৃবৃন্দ সেখানে অবস্থান নেয়ার এক পর্যায় বাইরে রাস্তায় বিএনপির নেতা-কর্মীদেরকে ধাওয়া ও হামলা করা হয়। পরে বিএনপি-আওয়ামী লীগ দু পক্ষ দু সড়কের দুদিকে অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।



সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি ও তাঁর সাথে থাকা বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে মিলিত হয়ে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল একসঙ্গে ওই এলাকার কিছু পথে হেঁটে আসেন। এদিকে আহত কয়েকজনকে আড়াইশ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের দেখতে হাসপাতালে যান বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিমসহ অন্য নেতৃবৃন্দ।



বিএনপির মেয়র প্রার্থীর অভিযোগ করে বলেন, আমরা প্রতীক আনতে নির্বাচন অফিসে গিয়েছি। আমাদের নেতা-কর্মীদের উপর কেনো এই হামলা।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫২৪৬৮
পুরোন সংখ্যা