চাঁদপুর, শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
চাঁদপুর পৌরসভা নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ হবে বলে শতভাগ সুষ্ঠুতা ও স্বচ্ছতা থাকবে
------------জেলা নির্বাচন অফিসার
বাদল মজুমদার
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল জেলা নির্বাচন অফিসে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন। তিনি বলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনে ইভিএম-এর মাধ্যমে ভোট গ্রহণ হবে। সেই কারণে নির্বাচনে সুষ্ঠুতা ও স্বচ্ছতা শতভাগ থাকবে। কোনো ধরনের কারচুপি হওয়ার মত কিছুই নেই। ভোটাররা নিজ নিজ ভোট দিতে পারবেন, এই নিশ্চয়তা নির্বাচন কমিশন শতভাগ দিবে। প্রার্থীরা নির্বাচন বিধি মেনে প্রচার-প্রচরণা করবেন। রঙিন পোস্টার লাগানো যাবে না, সাদ কালো পোস্টার লাগাতে হবে। অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে জানালে আমরা ব্যবস্থা নিতে পারবো। প্রার্থীরা মিছিল-মিটিং করতে হলে নির্বাচন অফিসকে জানাতে হবে। ইভিএম-এ ভোট দেয়ার পদ্ধতি আমাদের কাছ থেকে জেনে নিবেন। এছাড়াও নির্বাচনের আগের দিন ৯ অক্টোবর প্রতিটি কেন্দ্রে ইভিএম-এর মাধ্যমে সরাসরি ভোট দেয়ার পদ্ধতি দেখানো হবে। নির্বাচন প্রচরণাকালীন ও নির্বাচন সম্পন্ন করতে প্রত্যেক প্রার্থীর সহযোগিতা থাকতে হবে।



সভায় উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল (নৌকা), আক্তার হোসেন মাঝি (ধানের শীষ), মামুনুর রশিদ রেলাল হাত (পাখা)। এছাড়াও উপস্থিত ছিলেন মহিলা ও পুরুষ কাউন্সিলর প্রার্থীগণ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬৭৯৩২
পুরোন সংখ্যা