চাঁদপুর, শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হরিসভা এলাকায় নির্বাচনী উঠোন বৈঠকে অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
এলাকার উন্নয়নে নৌকা ও উট প্রতীকে ভোট দিন
স্টাফ রিপোর্টার
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নৌকা ও উট মার্কার সমর্থনে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৫ সেপ্টেম্বর শুক্রবার সকালে পুরাণবাজার হরিসভা মন্দির কমপ্লেক্স প্রাঙ্গণে আয়োজিত উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। তিনি বলেন, চাঁদপুর পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভা। এই পৌরসভার উন্নয়নে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করা সকল পৌর নাগরিকের কর্তব্য। তাই পৌরসভার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মেয়র পদে নৌকা প্রতীকে জিল্লুর রহমান জুয়েলকে মনোনীত করেছেন। আগামী ১০ অক্টোবর আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে পৌরসভার উন্নয়নমূলক কাজের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।



তিনি আরও বলেন, একজন মেয়রকে কাজ করতে হলে কাজের সুবিধার্থে প্রতিটি ওয়ার্ডবাসী একজন করে কাউন্সিলর নির্বাচিত করে থাকেন তাদের এলাকার উন্নয়নের স্বার্থে। তেমনি ২নং ওয়ার্ডে আমাদের মনোনীত কাউন্সিলর প্রার্থী আঃ মালেক শেখ। যার প্রতীক হলো উট। তাকেও আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবেন।



অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেন, এ এলাকাটি একটি নদীভাংতি এলাকা। এলাকার উন্নয়নসহ ভাঙ্গন প্রতিরোধে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তাই এলাকার উন্নয়নে ও ভাঙ্গন প্রতিরোধে আপনারা নৌকা ও উট প্রতীকে ভোট দিয়ে তাদেরকে নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস রাখি।



হরিসভা দুর্গাপূজা কমিটির সাধারণ সম্পাদক শম্ভুনাথ সাহার সভাপ্রধানে বক্তব্য রাখেন পৌর নির্বাচনে ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আঃ মালেক শেখ (উট প্রতীক), সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, জেলা পূজা উদ্যাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, পুরাণবাজার জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি অনন্ত চক্রবর্তী, সাধারণ সম্পাদক ডাঃ সহদেব দেবনাথ, সহ-সভাপতি বিশ্বনাথ বণিক, হরিসভা মন্দির কমপ্লেক্সের কালীপূজা কমিটির সদস্য টুটন বণিক প্রমুখ।



পুরাণবাজার জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কার্তিক সরকারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ২নং ওর্য়াড ওসমানীয়া মাদ্রাসা নির্বাচনী (পুরুষ) কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক কামাল হাওলাদার, পুরাণবাজার বালিকা উচ্চ বিদ্যালয় নির্বাচনী (মহিলা) কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক উজ্জ্বল তালুকদার, জেলা পূজা উদ্যাপন পরিষদের সমাজকল্যাণ সম্পাদক লিটন সাহা, সংগঠক মোবারক হোসেন, অতিন্দ্র সাহা, মহাদেব দত্ত, ডাঃ প্রদীপ দেবনাথ, মনোতোষ সাহা, খোকন সাহা, বিকাশ সাহা, মা সংঘ, গণেশ পূজা কমিটি, শ্মশান কালী পূজা কমিটিসহ বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ। এছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৩২২৬৯
পুরোন সংখ্যা