চাঁদপুর, মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের রাজনীতিতে নতুন দিগন্তের সূচনা করলেন আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল এবং আক্তার হোসেন মাঝি। দুইজনই দুই দলের সাবেক ছাত্রনেতা। এবারের নির্বাচনে তাঁরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী। তবে রাজনীতিতে গুণগত এ পরিবর্তনের দ্বার উন্মোচন করলেন জিল্লুর রহমান জুয়েল।



১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে এখন পুরো শহর জুড়ে চলছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচার-প্রচারণা। সে সুবাদে গতকাল ২৮ সেপ্টেম্বর সোমবার বেলা পৌনে একটার সময় চাঁদপুর শহরের করিম পাটওয়ারী সড়কে দেখা হয় এই দুই প্রার্থীর। তাঁরা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলমের মৃত্যুর খবর শুনে তালতলাস্থ বাড়িতে তাঁকে দেখতে গিয়েছিলেন। তবে দু'জনই আগে-পরে যান। এক পর্যায়ে বিপণীবাগ এলাকায় গণসংযোগ করার জন্যে আসেন নৌকার প্রার্থী জুয়েল। সেখানে ধানের শীষের প্রার্থী আক্তার মাঝির নির্বাচনী অফিস।



অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল আক্তার মাঝিকে তাঁর নির্বাচনী অফিসে দেখতে পেয়ে সাথে সাথেই তিনি অফিসে তার সঙ্গে কুশল বিনিময় করেন। আক্তার মাঝিও তাঁকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান। এ সময় বিএনপির প্রার্থী আক্তার হোসেন মাঝি বলেন, চাঁদপুরে আমাদের যে সামাজিক অবস্থান রয়েছে, আমরা তা আজীবন লালন করে দীর্ঘস্থায়ী করতে চাই। অপরদিকে আওয়ামী লীগ প্রার্থী জিল্লুর রহমান জুয়েল বলেন, নির্বাচনী মাঠে আমরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে আছি। ভোটাররা বিবেচনা করবেন। সামাজিকভাবে আমাদের চলন-বলন বহাল থাকবে। উনি মেয়র নির্বাচিত হলে আমাকে ছোট ভাই, আর আমি নির্বাচিত হলে আমার কাছে উনি বড় ভাই হিসেবেই থাকবেন। চাঁদপুরের রাজনৈতিক অঙ্গনে এমন সৌহার্দ্যপূর্ণ পরিবেশ আগে কখনো দেখা যায়নি। ছবি ও প্রতিবেদন : মিজানুর রহমান।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৪৮৪৯১
পুরোন সংখ্যা