চাঁদপুর, মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
৯নং ওয়ার্ডে নৌকা প্রতীকের উঠোন বৈঠক ও গণসংযোগ
শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আমরা বদ্ধপরিকর
-----------আবু নঈম পাটোয়ারী দুলাল নির্বাচিত হলে প্রতিটি ওয়ার্ডের উন্নয়নে সুদূরপ্রসারী পরিকল্পনা থাকবে : জিল্লুর রহমান জুয়েল
স্টাফ রিপোর্টার
২৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'আমি স্বাধীনতার সপক্ষের লোক। আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচন। এ নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীকের মেয়র প্রার্থী। আমাকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রার্থী হিসেবে আমি আপনাদের কাছে একেবারেই নতুন। পুরানো অনেক প্রার্থী হয়তো আপনাদের কাছে নির্বাচনকালীন বিভিন্ন ওয়াদা করে। সে সমস্ত প্রার্থী নির্বাচিত হয়ে পরবর্তীতে যদি আবার আপনাদের কাছে ভোট চাইতে আসে, তখন আপনারা পূর্বে দেয়া ওয়াদা পালন না করলে সরাসরিই হোক আর মনে মনেই হোক প্রার্থীর প্রতি খুবই অসন্তুষ্ট থাকেন। আমি যেহেতু পূর্বে কোনো নির্বাচনে অংশ নেইনি, তাই ভোটারদের কাছে আমি পূর্বে কোনো ওয়াদা করিনি। আর যেহেতু ভোটারদের কাছে আমি ওয়াদা করিনি তাই তা বরখেলাপও করিনি। আমি যে কাজগুলো করতে পারবো ঠিক সেই ওয়াদাগুলোই আপনাদের কাছে দিতে পারবো। চাঁদপুর পৌরসভার কাজ হলো রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা। আগামী দিনগুলোতে পৌরসভার উন্নয়ন করতে চাই। দায়িত্ব পালনে বয়স লাগে না। মন থাকতে হবে। আমি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অন্যায়কে আমি ছাড় দেবো না। আমার অর্জিত একটি টাকাও হারাম পথের নয়, আমি সর্বদা চেষ্টা করি সৎ পথে চলার। আমি নির্বাচিত হলে প্রতিটি ওয়ার্ডের উন্নয়নে সুদূরপ্রসারী পরিকল্পনা থাকবে। শহরে আলোর স্বল্পতা দূর করবো। পর্যাপ্ত ড্রেন ও রাস্তাঘাট নির্মাণ হবে। তাই আপনারা আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন। এবারের নির্বাচন ইভিএমের মাধ্যমে হবে। ভোটার ছাড়া তার ভোট অন্য কেউ দেয়ার কোনো সুযোগ নেই। প্রতিটি ভোটারের আঙ্গুলের ছাপের মাধ্যমে ভোট গ্রহণ নিশ্চিত হবে। আপনারা আমাকে পছন্দ করেন, কিন্তু ভোট কেন্দ্রে গেলেন না, আমার কোনো লাভ হবে না। ভোট কেন্দ্রে যাবেন, নৌকা মার্কায় ভোট দিবেন।' গতকাল ২৮ সেপ্টেম্বর চাঁদপুর পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠোন বৈঠক ও গণসংযোগকালে এসব কথা বলেন চাঁদপুর পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।



আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল। তিনি বলেন, অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী। তাঁকে মনোনয়ন দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই চাঁদপুর জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ। জিল্লুর রহমান জুয়েল মানুষ হিসেবেও অত্যন্ত ভদ্র ও সৎ একজন প্রার্থী। তিনি নির্বাচিত হলে পৌর এলাকার শতভাগ উন্নয়ন হবেই হবে। আমরা দল-মত নির্বিশেষে নৌকার বিজয় নিশ্চিত করতে বদ্ধপরিকর।



জিল্লুর রহমান জুয়েল গতকাল ২৮ সেপ্টেম্বর ৯নং ওয়ার্ডের গণসংযোগের শুরুতেই চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল করিম পাটোয়ারীর কবর জিয়ারত করেন। এরপর সকাল ১০টায় মফিজ সড়ক মাঝি ও বহদ্দার বাড়িতে গণসংযোগ, ১২টায় ছৈয়াল বাড়ির সামনে উঠোন বৈঠক, বিকেল ৩টায় সব্দারখান বাড়ি, মুন্সী বাড়ি, মিজি বাড়ি, মোল্লা বাড়ি, মিয়া বাড়ি, বেপারী বাড়ি ও মাতাব্বর বাড়িতে উঠোন বৈঠক, বিকেল সাড়ে ৪টায় মরহুম করিম পাটোয়ারী বাড়ির সামনে উঠোন বৈঠক, রাত ৮টায় হরিজন কলোনীর উঠোন বৈঠক ও গণসংযোগে অংশ নিয়ে সাধারণ মানুষের বিভিন্ন দাবির কথা শুনেন এবং তা পূরণের আশ্বাসও দেন।



এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাহির হোসেন পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন, কাউন্সিলর প্রার্থী ফরিদা ইলিয়াস, সেলিম মোল্লাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মী।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৫৫৯৯৫
পুরোন সংখ্যা