চাঁদপুর, বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
১নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগকালে জিল্লুর রহমান জুয়েল
সকল অপপ্রচার ও ষড়যন্ত্রের জবাব জনগণ ১০ অক্টোবর ভোটের মাধ্যমে দিবে
স্টাফ রিপোর্টার
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল গতকাল মঙ্গলবার বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ড পুরাণবাজারে ব্যাপক গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন। এ সময় তিনি ১নং ওয়ার্ডের কোহিনুর সিনেমা হল ও নতুন রাস্তায় বৈঠক করেন। এর পূর্বে ১নং ওয়ার্ডের পশ্চিম বাজারে উঠোন বৈঠকে তিনি বক্তব্য রাখেন। এছাড়াও হরিজন কলোনী ও মোম ফ্যাক্টরী, রিফিউজি ক্যাম্প, নিতাইগঞ্জসহ নতুন রাস্তায় উঠোন বৈঠকে তিনি অংশ নেন।



জিল্লুর রহমান জুয়েল এসব উঠোন বৈঠক, পথসভা ও গণসংযোগকালে বলেন, করোনা পরিস্থিতির সময় প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি আমার প্রতিষ্ঠিত কিউআরসির মাধ্যমে। অনেক মা-বোন লাইনে দাঁড়িয়ে ঔষধ নিতে পারেনি, আমি কিউআরসির মাধ্যমে তাদের সহায়তা করেছি। পুরো লকডাউনের সময় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পেঁৗছে দিয়েছি। তিনি বলেন, আপনাদের এলাকায় ড্রেনের সমস্যা, রাস্তা ঘাটের সমস্যা রয়েছে। আমি নির্বাচিত হলে এসব সমস্যা সমাধান করবো। আমি আগেই প্রতিজ্ঞা করেছি আমি যা করতে পারবো তাই বলছি। আমি অবৈধভাবে অর্থ উপার্জন করিনি। আজ যারা আমার বিরুদ্ধে নানা অপপ্রচার করছে নির্বাচনের মাধ্যমে তাদের প্রতিহত করবো। আপনারা ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদের জবাব দিবেন। সকল অপপ্রচার ও ষড়যন্ত্রের জবাব জনগণ ১০ অক্টোবর ভোটের মাধ্যমে দিবে। তিনি বলেন, বিএনপি প্রার্থী আমার প্রতিদ্বন্দ্বী নয়, সেই অপশক্তি আমার প্রতিদ্বন্দ্বী যারা পৌরসভাকে একটি সিন্ডিকেটে পরিণত করেছে। তিনি বলেন, আমার বাবা এই পুরাণবাজারে শিক্ষকতা করেছেন। তাই পুরাণবাজারের সাথে আমার একটা সম্পর্ক রয়েছে।



জিল্লুর রহমান জুয়েল বলেন, আমার কাজ হবে রাস্তা, ঘাট, ড্রেনের উন্নয়ন করা। আগামী দিনগুলোতে পৌরসভার উন্নয়ন করতে চাই। আমি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অনিয়ম অন্যায়কে আমি ছাড় দেবো না। আমাকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একজন দামী পোশাক পরা ব্যক্তি যেমন আমার সাথে চা খেয়ে সমস্যার কথা বলতে পারবেন, তেমনি একজন মেহনতি শ্রমিকও আমার সামনে বসে চা খেতে খেতে কথা বলতে পারবেন। ভোটের দিন আপনারা ভোটকেন্দ্রে যাবেন। আপনারা না গেলে এ ভোটের কোনো মূল্য হবে না। স্থানীয় সরকারের উন্নয়নে আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন, আমাকে বিজয়ী করে পৌরসভায় বসালে আগামী দিনের উন্নয়নে কাজ করবো।



অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আলী মাঝি, ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ মালেক শেখ, মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী রহমান, আসলাম গাজী, মধুসূদন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের আহ্বায়ক মোঃ নাছির খান, ১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা তাসলিমা বেগম।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭১৬৮৮৫
পুরোন সংখ্যা