চাঁদপুর, শুক্রবার ২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
১২নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি
জনগণের মাঝে ধানের শীষের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে
স্টাফ রিপোর্টার
০২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি গতকাল ১ অক্টোবর বৃহস্পতিবার দিনব্যাপী ১২নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগ এবং পথসভা করেছেন। এদিন তিনি দলীয় নেতা-কর্মী সহকারে চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের মিশন রোড, দর্জিঘাট মসজিদ, চেয়ারম্যান ঘাট, বাসস্ট্যান্ড, মাদ্রাসা রোড, আবুলের দোকান, ছৈয়াল বাড়ি, নাজিরপাড়াসহ আরও কয়েকটি জায়গায় ধানের শীষে ভোট চেয়ে গণসংযোগ এবং পথসভা করে বক্তব্য রেখেছেন।



এ সময় আক্তার হোসেন মাঝি বলেন, জনগণের মাঝে ধানের শীষের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমি আশাবাদী, সুষ্ঠু পরিবেশে মানুষ ভোট দিতে পারলে আমি মেয়র নির্বাচিত হবো।



তিনি বলেন, মেয়র নির্বাচিত হতে পারলে সর্বপ্রথম আমার কাজ হবে আধুনিক চাঁদপুর গড়া। সেলক্ষ্যে যে যে প্রকল্প গ্রহণ করা দরকার, সেসব প্রকল্প গ্রহণ করা হবে। তিনি ১০ তারিখ পৌরবাসীকে ভোটকেন্দ্রে যাবার অনুরোধ করেন এবং ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার উদাত্ত আহ্বান জানান।



এ সময় ১২নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরীফ উদ্দিন আহমেদ পলাশ এবং এ ওয়ার্ডের নির্বাচন সমন্বয়কারী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান সঙ্গে ছিলেন।



অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহ-সভাপতি সাবেক জিএস মজিবুর রহমান লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ, ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক আঃ কাদের দেওয়ান মিন্টু, জেলা যুবদল নেতা শফিক খান, ওয়ার্ড ছাত্রদলের সভাপতি রাবি্ব, সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পেঁৗছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩৬৫৬১
পুরোন সংখ্যা