চাঁদপুর, শুক্রবার ২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
১৪নং ওয়ার্ডে গণসংযোগকালে মেয়র প্রার্থী মামুনুর রশিদ বেলাল
পৌরসভা পৌরবাসীর আস্থার জায়গা হবে একটি বারের জন্যে হলেও হাতপাখা মার্কায় ভোট দিন
স্টাফ রিপোর্টার
০২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পীর সাহেব চরমোনাই মনোনীত ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী আলহাজ মামুনুর রশিদ বেলাল গতকাল দিনব্যাপী পৌর ১৪নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এ সময় লিফলেট বিতরণ করে হাতপাখা প্রতীকে ভোট দেয়ার জন্যে অনুরোধ করেন। মেয়র প্রার্থী মামুনুর রশিদ বেলাল বলেছেন, চাঁদপুর পৌরসভা দেশের প্রথম শ্রেণির পৌরসভার মধ্যে অন্যতম। সামগ্রিক দিক বিবেচনা করলে এর গুরুত্ব অনেক বেশি। যেমন এ পৌরসভার মধ্যে সড়ক, নৌ ও রেলপথের সংযোগ রয়েছে। যা ব্যবসা-বাণিজ্যের জন্যে খুবই সহায়ক।



তিনি বলেন, আজ চাঁদপুর পৌরসভার বয়স ১২৪ বছর হলেও সেবামূলক এ প্রতিষ্ঠান থেকে পৌরবাসী কতটুকু সেবা পেয়েছে তা দীর্ঘদিন যারা পৌরসভায় বসবাস করছেন তারাই বলতে পারবেন। পৌর এরিয়ার অবকাঠামোগত উন্নয়ন, যানজট নিরসন, জলাবদ্ধতা দূরীকরণ, যত্রতত্র ময়লা-আবর্জনা থেকে দুর্গন্ধমুক্তকরণ, অপরদিকে পানির বিল, বিদ্যুৎ বিল, হোল্ডিং ট্যাঙ্, জন্মনিবন্ধনসহ সকল কাজ নির্বিঘ্নে সহজ উপায়ে করে দেয়ার দায়িত্ব রয়েছে পৌরসভার।



তিনি আরো বলেন, পৌরসভায় প্রবেশ করামাত্রই অসহায় দিনমজুর সিএনজি ও অটো চালকদেরকে দিতে হয় চাঁদাবাজদের মাসোয়ারা। পৌর এরিয়ার মধ্যে কেউ নতুন বাড়ি করলেই ওঁৎ পেতে থাকে এলাকাভিত্তিক চাঁদাবাজ গ্রুপ। এসব দুর্নীতি ও দুঃশাসন এবং চাঁদাবাজদের থেকে মুক্তি পেতে হলে অবশ্যই একজন দ্বীনদার পরহেজগার খোদাভীরু ভালো মানুষের প্রয়োজন। যার দ্বারা মানুষের আমানতের খেয়ানত হবে না। দলীয় গ-ি ছিন্ন করে সে হবে সকল পৌরবাসীর অভিভাবক।



গণসংযোগকালে চরমোনাই মনোনীত ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মেয়র প্রার্থী আলহাজ মামুনুর রশিদ বেলাল পৌরবাসীকে হাতপাখায় ভোট দেয়ার আবেদন করে যাচ্ছেন। একটি বারের জন্যে হলেও হাতপাখা মার্কায় ভোট দিয়ে ইসলামী আন্দোলনকে যাচাই করার অনুরোধ জানান তিনি।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পেঁৗছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৪৩৪৯১
পুরোন সংখ্যা