চাঁদপুর, শুক্রবার ২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগ কমিটিতে অনুপ্রবেশকারীদের স্থান প্রাপ্তিতে ক্ষোভ
স্টাফ রিপোর্টার
০২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দলে অনুপ্রবেশকারীদের স্থান দেওয়ায় মতলব দক্ষিণ উপজেলাধীন ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা অনুপ্রবেশকারীদের আওয়ামী যুবলীগে স্থান না দেয়াসহ মাননীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযানের বাস্তবায়ন এবং সঠিক রাজনৈতিক ধারাবাহিকতা রক্ষার জন্যে জেলা আওয়ামী যুবলীগের নেতা-কর্মীদের দৃষ্টি আকর্ষণ করেন।



৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা-কর্মীদের সাথে আলাপকালে তাদের এই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী যুবলীগ নেতা-কর্মীরা এজন্যে সদ্য বাতিলকৃত মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির আহ্বায়কসহ কয়েকজন নেতা-কর্মীকে দায়ী করে বলেন, গত ১০ সেপ্টেম্বর ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কমিটি ঘোষণা না দিয়ে উক্ত সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীসহ নাম প্রস্তাবকারী ও সমর্থনকারীদের নাম উপজেলা কমিটি নিয়ে যান। পরবর্তী সময় গত ২৫ সেপ্টেম্বর রাতে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক কমিটির আহ্বায়ক জহির সরকার ৬১ সদস্য বিশিষ্ট একটি কমিটির নাম ঘোষণা করেন। উক্ত ঘোষিত কমিটিতে জামাত শিবির ও বিএনপি যুবদলের নেতা-কর্মীসহ প্রায় ২৩ জন স্থান পায়। এর মধ্যে নির্বাচিত সভাপতির আপন তিন ভাইও রয়েছেন। যা ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা-কর্মীদের হতাশ করেছে। ঘোষিত কমিটির সভাপতি পদে যার নাম ঘোষণা করা হয় সেও দলে অনুপ্রবেশকারী বলে ইউনিয়ন যুবলীগ কর্মীরা ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, ঘোষিত কমিটির সভাপতি মনির হোসেন বকাউলের নাম সমর্থনকারী মোঃ মাসুদুর রহমান মিঝি ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবদলের সদস্য এবং ঘোষিত সভাপতি মনির হোসেন বকাউলের শোডাউনে নেতৃত্বদানকারী মোঃ তাজুল ইসলাম ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক। অবস্থাদৃষ্টে মনে হয়, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির কতিপয় নেতা-কর্মী দলের স্বার্থে নয়, তারা বিএনপি, জামাত নেতা-কর্মীদের স্বার্থ সংরক্ষণে কাজ করছেন। এ সকল নেতা-কর্মীকে চিহ্নিতকরণসহ দলে যাতে মাঠ পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ মুক্তিযোদ্ধা সন্তানদের মূল্যায়ন করা হয় এবং জামায়াত-শিবির সমর্থিত কোনো নেতা-কর্মী যাতে স্থান না পায় সে ব্যাপারে দলীয় নেতা-কর্মীরা সজাগ থাকবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন এবং ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি গঠন সংক্রান্ত বিষয়টি খতিয়ে দেখাসহ দলের অনিয়মকারী নেতা-কর্মীরা যাতে দলে স্থান না পায়, সেজন্য তারা জেলা আওয়ামী যুবলীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করেন।



উল্লেখ্য, ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর জেলা আহ্বায়ক কমিটি মতলব দক্ষিণ আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি ও ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের নব ঘোষিত আওয়ামী যুবলীগের কমিটিসহ ৬টি ইউনিয়ন কমিটি বাতিল করে দিয়েছেন বলে জানা যায়।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পেঁৗছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩৯৭০৫
পুরোন সংখ্যা