চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হাজীগঞ্জে শিবির নেতার সঞ্চালনায় বিট পুলিশিংয়ের মতবিনিময় সভা!
পাপ্পু মাহমুদ
১৮ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ থানার এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে শিবির নেতা দিয়ে বিট পুলিশিংয়ের মতবিনিময় সভা সঞ্চালনা ও তিন নারী শিক্ষিকাকে বকাঝকা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের বেলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিংয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



মতবিনিময় সভার ব্যানারে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন প্রধান অতিথি ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি সভাপতি হিসেবে থাকলেও সভাস্থলে তারা কেউই উপস্থিত ছিলেন না। পুলিশের পক্ষ থেকে এসআই সুমন মিয়া উপস্থিত ছিলেন।



নাম প্রকাশে অনিচ্ছুক অনুষ্ঠানে উপস্থিত থাকা ইউনিয়ন যুবলীগের এক নেতা বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে মতবিনিময় সভাটির আয়োজন করে থানা পুলিশ। সভাটি সঞ্চালনা করেন শিবির নেতা আরিফুল ইসলাম। আরিফ ছাত্রশিবির নেতা বলে সভাস্থলে অনেকেই বলাবলি করেন এবং এসআই সুমন মিয়া বিদ্যালয়ের অফিস কক্ষে থাকা তিন নারী শিক্ষিাকাকে খুব বকাঝকা করেন অনুষ্ঠানে না আসায়।



সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন মিয়াজী বলেন, আমার গ্রামে এ সভা অনুষ্ঠিত হলেও আমাকে আগে জানানো হয়নি। এসআই অনুষ্ঠানের অল্প কিছুক্ষণ আগে আমাকে জানান। ইউনিয়ন ছাত্রশিবির নেতা আরিফ অনুষ্ঠানটি সঞ্চালনা করার কথা শুনে আমি অবাক হই। আরিফ তো ইউনিয়ন ছাত্রশিবির নেতা, সে কিভাবে থানা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে আসার সুযোগ পায়?



এসআই সুমন মিয়া মোবাইল ফোনে চাঁদপুর কণ্ঠকে জানান, মতবিনিময় সভাটি কোনো রাজনৈতিক অনুষ্ঠান ছিলো না। এখানে সচেতন যে কেউ আসতে পারে। আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষিকাদের বকাঝকা করিনি। তবে তাদেরকে সভাস্থলে আসার অনুরোধ করেছিলাম।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, কোনো শিবির নেতা দিয়ে অনুষ্ঠান পরিচালনার কথা আমার জানা নেই। তিনি দাবি করেন অনুষ্ঠানটি পুলিশ পরিচালনা করেছে।



বিট পুলিশিংয়ের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভঁূইয়া, যুবলীগের আহ্বায়ক রাসেল মজুমদার, ইউপি সদস্য মোজাম্মেল হোসেনসহ অনেকে।



উল্লেখ্য, শিবির নেতা আরিফের সঞ্চালনায় বিট পুলিশিংয়ের মতবিনিময় সভার একাংশের ভিডিও চিত্র চাঁদপুর কণ্ঠের সংরক্ষণে রয়েছে।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পেঁৗছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩১৬৩০
পুরোন সংখ্যা