ঢাকা, মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
নবনির্বাচিত মেয়রকে চাঁদপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদের সংবর্ধনা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজে গতকাল ১৯ অক্টোবর সোমবার দুপুরে চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলকে শিক্ষক পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আজিম উদ্দিন, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান এবং শিক্ষক পরিষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউএম হাসান শাহরিয়ার, শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক সহকারী অধ্যাপক মোঃ সাইদুজ্জামানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।



অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ ফুলেল শুভেচ্ছা প্রদানকালে বলেন, চাঁদপুর সরকারি কলেজের সাবেক ছাত্র, সফল ছাত্রনেতা অ্যাডঃ জিল্লুর রহমার জুয়েল চাঁদপুর পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় চাঁদপুর সরকারি কলেজের সকল শিক্ষার্থী, শিক্ষক কর্মকর্তা এবং কলেজ প্রশাসনের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন, প্রাণঢালা শুভেচ্ছা ও শুভ কামনা। তিনি বেশ আত্মবিশ্বাসের সাথে বলেন, সময় এসেছে চাঁদপুর শহরটাকে নবরূপে সাজানোর। চাঁদপুর সরকারি কলেজ ডিবেট সোসাইটি (সিসিডিএফ) এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠন তারণ্যের অগ্রদূতের সদস্যগণও নবনির্বাচিত পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানায়।



অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল তাঁকে এ সম্মান দেয়ায় এবং ভোট দিয়ে মেয়র নির্বাচিত করায় কলেজের সকল শিক্ষক কর্মকর্তা, শিক্ষার্থী, কর্মচারীসহ চাঁদপুরবাসীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। ঐতিহ্য, বাণিজ্য, নান্দনিক সৌন্দর্য ও পর্যটন নগরী হিসেবে চাঁদপুরকে গড়ে তুলতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৩। সমবয়স্কা উদ্ভিন্ন যৌবনা তরুণী।


৩৪। এবং পূর্ণ পানপাত্র।


৩৫। সেথায় তাহারা শুনিবে না অসার ও মিথ্যা বাক্য;


৩৬। ইহা পুরস্কার, যথোচিত দান তোমার প্রতিপালকের,


 


সংসারে কারো ওপর ভরসা করো না, নিজের হাত এবং পায়ের ওপর ভরসা করতে শেখো।


-শেক্সপিয়ার।


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৯৯৩৫৩
পুরোন সংখ্যা