ঢাকা, মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম
এই সরকারের অধীনে যতোগুলো নির্বাচন হয়েছে, তাতে নগ্ন কারচুপি হয়েছে
স্টাফ রিপোর্টার
২০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেছেন, শেখ হাসিনার সরকারের অধীনে যতোগুলো নির্বাচন হয়েছে, সবগুলোতে তারা নগ্ন কারচুপি করেছে। এখন আবার ইভিএম পদ্ধতিতে ডিজিটাল কারচুপির নির্বাচন করছে। মানুষ তার গণতান্ত্রিক এবং ভোটের অধিকার ফিরে পাবার জন্য সকল অন্যায়-অবিচারের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। জনতার ভেতরে প্রতিবাদ জাগ্রত হচ্ছে। তিনি গতকাল ১৯ অক্টোবর সোমবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপ্রধানের বক্তব্যে এ কথা বলেন।



দেশব্যাপী ভোট কারচুপি, নারী ধর্ষণ, দুর্নীতি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয়ভাবে ঘোষিত এই কর্মসূচি পালন করা হয়।



চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, কাজী গোলাম মোস্তফা, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহির উদ্দিন বাবর, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী ঢালী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার।



অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম তার বক্তব্যে আরো বলেন, আজকে স্বাধীনতার বুলি আওড়ানো আওয়ামী লীগের লাগামহীন দুঃশাসনে স্বাধীন বাংলাদেশে আবার সেই পরাধীনতার কালো ছায়া নেমে আসছে। এতোদিন মানুষের জীবনের নিরাপত্তা ছিলো না, এখন আমাদের মা-বোনদের ইজ্জতেরও নিরাপত্তা নেই। প্রকাশ্য দিবালোকে স্বামীর কাছ থেকে স্ত্রীকে টেনে নিয়ে এবং ঘরের মধ্যেও মা-মেয়ে ধর্ষণের শিকার হচ্ছে। পুলিশ হেফাজতে যুবক খুনের শিকার হচ্ছে। চারদিকে হত্যা, ধর্ষণ-নির্যাতন নিপীড়ন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য ঊর্ধ্বগতি বেড়েই চলেছে।



তিনি বলেন, এই দেশ একটি মহাপরিবর্তনের দিকে যাচ্ছে। দেশ এখন টার্নিং পয়েন্টে আছে। ধর্ষকের দল আওয়ামী লীগের বিরুদ্ধে মানুষ আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে। চারিদিকে আন্দোলনের দামামা বাজছে। বিএনপিকেই এই আন্দোলনের নেতৃত্ব দিতে হবে। বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মী বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৩। সমবয়স্কা উদ্ভিন্ন যৌবনা তরুণী।


৩৪। এবং পূর্ণ পানপাত্র।


৩৫। সেথায় তাহারা শুনিবে না অসার ও মিথ্যা বাক্য;


৩৬। ইহা পুরস্কার, যথোচিত দান তোমার প্রতিপালকের,


 


সংসারে কারো ওপর ভরসা করো না, নিজের হাত এবং পায়ের ওপর ভরসা করতে শেখো।


-শেক্সপিয়ার।


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২০৬৩২৮
পুরোন সংখ্যা