চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সম্পন্ন
নৌকার প্রার্থী বিএইচএম কবির আহমেদের বিশাল বিজয়
রেদওয়ান আহমেদ জাকির
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচন গতকাল ২০ অক্টোবর সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুজন প্রার্থী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।



উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ (নৌকা) ১ লক্ষ ৪ হাজার ৪শ' ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ শুক্কুর পাটোয়ারী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ হাজার ৮শ' ১০ ভোট।



সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষজনক। লাইনে দাঁড়িয়ে ভোটাররা স্ব স্ব কেন্দ্রে তাদের মূল্যবান ভোট প্রদান করেন। সকাল সাড়ে ৯টায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বিএইচএম কবির আহমেদ নিজ ভোটকেন্দ্র পয়ালীতে লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করেন। রিটার্নিং অফিসার মোঃ মোজাম্মেল হোসেন অব্যবস্থাপনার মধ্য দিয়ে ফলাফল ঘোষণা করেছেন বলে একাধিক নেতা-কর্মী ও ভোটাররা জানিয়েছেন।



এদিকে, প্রতিটি ভোটকেন্দ্রে ছিল সুষ্ঠ ও সুন্দর পরিবেশ। উপজেলায় মোট ৫৭টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ১ লক্ষ ৭৩ হাজার ১শ ৮১ জন। এদিকে সুুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হওয়ায় নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৮৫৫৭
পুরোন সংখ্যা