চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হকের সংবাদ সম্মেলন
ফায়ার সার্ভিস স্টেশন ও রূপসা সড়ক নির্মাণে এমপির ভূমিকায় কৃতজ্ঞতা প্রকাশ
প্রবীর চক্রবর্তী
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দীর্ঘ প্রতীক্ষিত ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনকল্পে টেন্ডার প্রক্রিয়া শুরুর প্রাক্কালে এই পর্যন্ত সার্বিক ভূমিকা রাখায় এবং দৈন্যদশায় পতিত বহুল কাঙ্ক্ষিত ফরিদগঞ্জ-রূপসা সড়ক নির্মাণে অবদান রাখায় ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুল হক। গতকাল মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইতিপূর্বে অনেক এমপি ফরিদগঞ্জে কর্মরত থাকলেও কেউই ফায়ার সার্ভিস স্টেশনটি স্থাপনে সফলতা দেখাতে পারেননি। কিন্তু মুহম্মদ শফিকুর রহমান এমপি নিজে দায়িত্ব নিয়ে ফায়ার সার্ভিস স্টেশন অনুমোদন ও স্টেশন স্থাপন প্রক্রিয়া টেন্ডারকরণের জন্যে নিরলস কাজ করেছেন। আগামী ২৭ অক্টোবর স্টেশন স্থাপনে টেন্ডার অনুষ্ঠিত হবে।



তিনি বলেন, শুধুমাত্র একটি ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় ফরিদগঞ্জ বাজারসহ উপজেলা বিভিন্ন স্থানে প্রতিবছর লক্ষ লক্ষ টাকার সম্পদহানি হয়েছে। একইভাবে মেয়র ফরিদগঞ্জ-রূপসা সড়কের নির্মাণ কাজ দীর্ঘদিন ঝুলে ছিল। কিন্ত বতর্মান সংসদ সদস্য নিজে মন্ত্রণালয়ে বারংবার গিয়ে ও ঠিকাদারসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে টেন্ডার প্রক্রিয়া শেষে কাজ শুরুর ব্যবস্থা করে দিয়েছেন। এই রাস্তাটি নির্মিত হলে ফরিদগঞ্জ পৌরবাসী ছাড়াও পূর্বাঞ্চলের মানুষের দুঃখ লাঘব হবে।



সেই জন্য এমপি মহোদয়কে ফরিদগঞ্জ পৌরবাসী ও উপজেলাবাসীর পক্ষে তাকে কৃতজ্ঞতা জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন।



এসময় পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন, কাউন্সিলর জাকির গাজীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। এছাড়া ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনসহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৬০০৮
পুরোন সংখ্যা