চাঁদপুর, শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জে প্রত্যেক হোটেলে অয়েল ফ্রি খাবারের কর্নার রাখা উচিত
----------------------ইউএনও বৈশাখী বড়ুয়া
কামরুজ্জামান টুটুল
৩০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলার মধ্যে এই প্রথম হাজীগঞ্জে উদ্বোধন হয়ে গেলো অয়েল ফ্রি রেস্টুরেন্টের। গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে রেস্টুরেন্টটির যাত্রা শুরু হয়। এই রেস্টুরেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।



'খাবেন ভালো, থাকবেন ভালো' এই শ্লোগানেকে ধারণ করে বৈশাখী বড়ুয়া তার বক্তব্যে বলেন, আমরা সকল খাবারে স্বাদ খুঁজি। কিন্তু খাবারে স্বাদ আনতে হলে বিভিন্ন মসলা আর ক্যামিকেল মিশানোর দরকার পড়ে। খাবারে স্বাদ না খুঁজে স্বাস্থ্য সম্মত খাবার খোঁজেন। সেটা আপনার দেহকে সুস্থ রাখবে। তৈল ছাড়া খাবার অবশ্যই স্বাস্থ্য সম্মত। যারা স্বাস্থ্য সচেতন তারা অবশ্যই তেল ছাড়া খাবার খাবেন। গতকাল বৃহস্পতিবার হাজীগঞ্জ টাওয়ারের ২য় তলায় অয়েল ফ্র্রি রেস্টুরেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। আহমদ আলী পাটওয়ারী ওয়াকফ্ এস্টেট এবং হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মোতওয়াল্লাী ড. আলমগীর কবির পাটোয়ারীর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে বৈশাখী বড়ুয়া আরো বলেন, হোটেল ব্যবস্থাপনায় হাজীগঞ্জের সুনাম সর্বত্র। আমি আশা করবো, হাজীগঞ্জের প্রতিটি হোটেলে স্বাভাবিক খাবারের পাশাপাশি অয়েল ফ্রি খাবারের কর্নার স্থাপন করা হবে।



উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মজুমদার, অয়েল ফ্রি রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ও ঐতিহাসিক হাজীগঞ্জ বড় মসজিদের ভারপ্রাপ্ত মোতওয়াল্লী প্রিন্স শাকিল আহম্মেদ, ব্যারিস্টার শাহরিয়ার আহম্মেদ প্রমুখ।



মিলাদ ও দোয়া পরিচালনা করেন ঐতিহাসিক হাজীগঞ্জ বড় মসজিদের পেশ ইমাম আব্দুর রউফ। এ সময় কয়েকশ অতিথিকে অয়েল ফ্রি নুডুলস্ পরিবেশন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যাপক এসএম চিশতী।



উল্লেখ্য, এই হোটেলে সব ধরনের খাবার তৈল ছাড়া রান্না করা হবে। এছাড়া ফরমালিন/রাসায়নিক মুক্ত মাছ-মাংস, শাক-সবজির ব্যবহার নিশ্চিত করা হবে এবং ফিল্টারের মাধ্যমে পরিশোধিত বিশুদ্ধ পানি দিয়ে সব ধরনের খাবার রান্না করা হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৪। ইহার পরও তোমাদের হৃদয় কঠিন হইয়া গেল, উহা পাষাণ কিংবা তদপেক্ষা কঠিন। পাথর ও কতক এমন যে, উহা হইতে নদী-নালা প্রবাহিত এবং কতক এইরূপ যে, বিদীর্ণ হওয়ার পর উহা হইতে পানি নির্গত হয়, আবার কতক এমন যাহা আল্লাহর ভয়ে ধসিয়া পড়ে এবং তোমরা যাহা কর আল্লাহ সে সম্বন্ধে অনবহিত নহেন।


 


 


 


 


assets/data_files/web

শিক্ষার শেকড় তেতো হলেও এর ফল মিষ্টি। _এরিস্টটল।


পিতার প্রতি পুত্রের কর্তব্য যে রূপ জ্যেষ্ঠ ভ্রাতার প্রতি কনিষ্ঠের কর্তব্য ও তদ্রূপ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৭৩০৪৬
পুরোন সংখ্যা