চাঁদপুর, রোববার ২২ নভেম্বর ২০২০, ৭ অগ্রহায়ণ ১৪২৭, ৬ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
যুুবধারার কোটি টাকার চেক বিতরণ
কামরুজ্জামান টুটুল
২২ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে যুবধারা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ১ কোটি ২০ লাখ টাকার চেক বিতরণ করা হয়। গতকাল শনিবার ডিপিএস ও এফডিআর-এর হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের জনতা বাজারে অনুুষ্ঠানের মাধ্যমে বাকিলা, বাবুরহাট ও রাজারগাঁও শাখার ৩শ' মেয়াদোত্তীর্ণ গ্রাহকদের মাঝে এই চেক বিতরণ করা হয়।



যুবধারা আদর্শ একাডেমির (জনতা বাজার) মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গ্রাহকদের হাতে চেক তুলে দেন বাকিলা ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান এমএ নাফের শাহ। যুবধারা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান জুলহাস মিয়া চেক বিতরণ কার্যক্রম তদারকি করেন। এ সময় চেক বিতরণ কাজে সহায়তা করেন সমিতির পরিচালক সরোয়ার আলম মজুমদার।



যুবধারা আদর্শ একাডেমির অধ্যক্ষ মোঃ বজলুর রহমান ও যুবধারা বাবুরহাট শাখার ম্যানেজার মোঃ শাওনের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সমিতির এরিয়া ম্যানেজার রবিউল আলম, রাজারগাঁও শাখার ম্যানেজার মেহেদী হাসান আরিফ, বাকিলা বাজার শাখার ম্যানেজার মোঃ মনির হোসেন।



এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকিলা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোস্তফা কামাল, ছাত্রদল নেতা জুয়েল রানা তালুকদার, যুবনেতা আবু বকর তপাদার, স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক মানিক ও আব্দুল খালেক, পল্লী সঞ্চয় ব্যাংক আলীগঞ্জ শাখার কর্মকর্তা মোঃ জোবায়েদ আলম, যুবধারার পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোস্তফা বকাউলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সমিতির গ্রাহকসহ সদস্যগণ।



প্রতি বছর যুবধারা একইভাবে গ্রাহকদেরকে ডিপিএস ও এফডিআর মেয়াদোত্তীর্ণ চেক বিতরণ করে আসছেন। তারই ধারাবাহিকতায় এদিনে এক কোটি ২০ লাখ টাকার চেক বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮১-সূরা তাকভীর


২৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। এবং জান্নাত যখন সমীপবর্তী করা হইবে,


১৪। তখন প্রত্যেক ব্যক্তিই জানিবে সে কী লইয়া আসিয়াছে।


১৫। আমি শপথ করি পশ্চাদপসরণকারী নক্ষত্রের,


১৬। যাহা প্রত্যাগমন করে ও অদৃশ্য হয়,


 


যে উপদেশই দাও তা যেন খুব ছোট হয়।


-হেরেস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬২৯০৬
পুরোন সংখ্যা