চাঁদপুর, সোমবার ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
আসন্ন মৈশাদী ইউপি নির্বাচন
মাঠে থাকবেন মনিরুজ্জামান মানিক পাটওয়ারী
সোহাঈদ খান জিয়া
৩০ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদ থেকে আবারো প্রার্থী হবেন বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পাটোয়ারী।



২০১৬ সালে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ভালো কাজের জন্যে তিনি চাঁদপুর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান পদকে ভূষিত হন।



তিনি অত্র ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ও আধুনিকায়ন করে তোলেন। তিনি ইউনিয়ন পরিষদ কমপ্লেঙ্ সুসজ্জিত করণসহ আধুনিক সাউন্ড সিস্টেম, ডিজিটাল হলরুম, ওয়াই-ফাই সুবিধা, ই-লাইব্রেরী এন্ড স্টুডেন্ট কর্নার, চেয়ারম্যান কক্ষ, সচিব কক্ষ, সদস্য কক্ষ সুসজ্জিতকরণ, অনলাইন সিসি ক্যামেরা, মুসলি্লদের জন্যে মসজিদ তৈরি এবং নাগরিক সেবার সকল প্রকার সনদ অনলাইন করেন।



অপরদিকে ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র তথা চেয়ার, টেবিল, হারমোনিয়াম, ফুটবল, ভলিবল, কম্পিউটার এবং ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিনবঙ্, পরীক্ষা উপকরণ, কৃতী ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দেয়া, মেধাবী ছাত্রীদের মাঝে ছাতা বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে ফ্যান বিতরণ, সাইকেল বিতরণ, মমিন উল্যাহ একাডেমিকে ৪৮শতক জমি দান, সকল প্রাইমারি স্কুলের নতুন ভবন ও স্কুল ব্যাগ বিতরণসহ শিক্ষার জন্যে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেন।



করোনাকালীন সময়ে নিজ উদ্যোগে ইউনিয়ন পরিষদের মাধ্যমে সততা স্টোর চালু করে ইউনিয়নের অসহায় গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। ত্রাণ যাবে বাড়ি বাড়ি ও ট্রাকে করে কমমূল্যে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ইউনিয়নের সকল ওয়ার্ডে জনগণের দোরগোড়ায় পেঁৗছে দিয়ে শুধু জেলায় নয় সারাদেশের মধ্যে তিনি আলোড়ন সৃষ্টি করেছেন।



স্বাস্থ্যসেবা দিয়ে জেলার মধ্যে সকলের নজর কেড়েছেন। কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন স্বাস্থ্যসেবা ও পরিবার কেন্দ্র আধুনিকায়ন করা হয়েছে। শতশত লোকের সম্পূর্ণ ফ্রি চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়েছে। স্বাস্থ্যসেবার মান আরো উন্নত করার কাজ পুরোদমে এগিয়ে যাচ্ছে।



মাননীয় সংসদ সদস্য শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ানসহ জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের সার্বিক দিক নির্দেশনামূলক পরামর্শ ও সহযোগিতায় তিনি কাজ করে যাচ্ছেন।



এ ব্যাপারে চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পাটোয়ারী বলেন, চাঁদপুরের কৃতী সন্তান মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি মহোদয়ের সার্বিক সহায়তায় মৈশাদী ইউনিয়নে দৃশ্যমান সকল উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি এবং আমার পরিবার ডাঃ দীপু মনি এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞ। পর্যায়ক্রমে এলাকাবাসী, শিক্ষক সমাজ ও সুশীল সমাজের সাথে আলোচনাক্রমে তাদের পরামর্শ নিয়ে জনগণ চাইলে আমি আবারো চেয়ারম্যান পদে নির্বাচন করবো।



বিগত ৫ (পাঁচ) বছরে আমি সমাজ এবং ইউনিয়নের জনগণকে কী সেবা দিয়েছি এবং জনগণের কতটুকু উপকার করতে পেরেছি, কতটা সততা, স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের প্রতি সম্মান রেখে কাজ করতে পেরেছি তার যে পরীক্ষা দিয়ে যাচ্ছি তার রেজাল্ট নেয়া দরকার। আর সে জন্যই পুনরায় প্রার্থী হতে চাচ্ছি।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দুর্ভোগ তাহাদের জন্য যাহারা মাপে কম দেয়,


২। যাহারা লোকের নিকট হইতে মাপিয়া লইবার সময় পূর্ণমাত্রায় গ্রহণ করে,


৩। এবং যখন তাহাদের জন্য মাপিয়া অথবা ওজন করিয়া দেয়, তখন কম দেয়।


 


অনেকের নিকট সুযোগ সবার শেষে আসে।


-শিলার।


 


 


 


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৪৪৯৩৩
পুরোন সংখ্যা