চাঁদপুর, সোমবার ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মহান বিজয় দিবস বাস্কেটবল টুর্নামেন্ট-২০২০
চাঁদপুর সরকারি কলেজকে হারিয়ে ফাইনালের পথে চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার
চৌধুরী ইয়াসিন ইকরাম
৩০ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান বিজয় দিবস উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চলছে বাস্কেটবল টুর্নামেন্ট। টুর্নামেন্ট নামে হলেও অংশ নেয়া দলগুলো নিয়ে চলছে লীগ পদ্ধতির খেলা। আর লীগ পদ্ধতির ৪র্থ দিনের খেলায় জয় পেয়েছে চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার। আর এই জয়ের ফলে বিজয় দিবস বাস্কেটবলের ফাইনালের পথে অনেক এগিয়ে রয়েছে ক্রিকেট কোচিং সেন্টার। তারা প্রথম ম্যাচে মোহামেডান এবং দ্বিতীয় ম্যাচে চাঁসকের সাথে জয়ী হয়ে পুরো ৬ পয়েন্ট নিয়ে টুর্নামেন্টের অন্য দলগুলোর চেয়ে এগিয়ে রয়েছে।



জেলা ক্রীড়া সংস্থার বাস্কেটবল উপ-কমিটির ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টে অংশ নিয়েছে ৪টি দল। দলগুলো হচ্ছে চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার, মোহামেডান স্পোর্টিং ক্লাব, চাঁদপুর সরকারি কলেজ এবং আবাহনী ক্রীড়া চক্র। শনিবার বিকেলের খেলায় চাঁদপুর সরকারি কলেজ বাস্কেটবল দলের সাথে ৭ পয়েন্টে জয়ী হয় সিকেসিসি। খেলার স্কোর চাঁসক ১৪ ও সিকেসিসি ২১।



চাঁদপুর আউটার স্টেডিয়াম সংলগ্ন বাস্কেটবল মাঠে বিকেলে নিয়মিত বাস্কেটবল খেলা দেখতে আসছেন ক্রীড়ামোদী দর্শকরা। তাদের বক্তব্য হচ্ছে, বৃহত্তর চট্টগ্রাম বিভাগে এবং কুমিল্লা শিক্ষাবোর্ডে বাস্কেটবল দল হিসেবে চাঁদপুর সরকারি কলেজ দলটির অনেক সুনাম ছিলো। এ কলেজটির ক্রীড়া বিভাগের দায়িত্বে থাকা শিক্ষক যদি এ টুর্নামেন্টকে সামনে রেখে এবং কলেজের ঐতিহ্য ধরে রাখার জন্যে ভালো মানের স্থানীয় বাস্কেটবল খেলোয়াড়দের নিয়ে দল গঠন করতেন তাহলে উদ্বোধনী দিনে আবাহনী এবং শনিবার ক্রিকেট কোচিং সেন্টারের সাথে পরাজয় বরণ করতে হতো না। তবে এবারের টুর্নামেন্ট থেকে চাঁদপুর সরকারি কলেজের হয়ে বাস্কেটবল খেলা নবম শ্রেণির ছাত্র সিয়ামকে উদীয়মান খেলোয়াড় হিসেবে পাওয়া গেছে।



গতকালকের খেলা চলাকালীন উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার বাস্কেটবল উপ-কমিটির সম্পাদক মনোয়ার চৌধুরী, সাবেক বাস্কেটবল খেলোয়াড় নূরুল আফসার, ক্রিকেট কোচিং সেন্টারের উপদেষ্টা শামিম ফারুকী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য অ্যাডঃ মোহাম্মদ ইয়াসিন আরাফাত ইকরামসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা ও সাবেক বাস্কেটবল খেলোয়াড়গণ।



শনিবারের দুদলে অংশ নেয়া খেলোয়াড়রা হলেন : চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টার : ঐশি্ব, রাহাত, সিয়াম, সোহান, কাউছার, সিহাব, মেহেদী ও রবিন। চাঁসক : মামুন, রুবেল, অভি, ছানা, আয়ান, ছোট শাকিব, সিয়াম, তাকি ও ছোট রনি।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দুর্ভোগ তাহাদের জন্য যাহারা মাপে কম দেয়,


২। যাহারা লোকের নিকট হইতে মাপিয়া লইবার সময় পূর্ণমাত্রায় গ্রহণ করে,


৩। এবং যখন তাহাদের জন্য মাপিয়া অথবা ওজন করিয়া দেয়, তখন কম দেয়।


 


অনেকের নিকট সুযোগ সবার শেষে আসে।


-শিলার।


 


 


 


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫৫৯৬২
পুরোন সংখ্যা