চাঁদপুর, বুধবার ২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সড়ক দুর্ঘটনা কমছেই না
ফরিদগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
প্রবীর চক্রবর্তী
০২ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে আবারো ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় তিনটি তাজা প্রাণ অকালেই ঝরে গেল। গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে তেলবাহী লরির চাকা ফেটে বিপরীত দিক থেকে আসা সিএনজি-স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এতে তিনজন নিহত হন। নিহতরা হলেন : সিএনজি-স্কুটার চালক জাহাঙ্গীর (৪০), ইয়াছমিন আক্তার রুমা (৩০) ও মামুন হোসেন (৩৫)। এই ঘটনার পর তেলবাহী লরির চালক ও হেলপার পলাতক রয়েছে।



স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি (নোয়াখালী-ট-০৫-০০৬৭) রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার পথে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে সামনে এসে চাকা ফেটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি-স্কুটারের (লক্ষ্মীপুর-থ-১১-৬৮৬৭) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তেলবাহী লরি ও সিএনজি-স্কুটারটি পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এতে সিএনজি স্কুটারের তিনজন গুরুতর আহত হয়। আশেপাশের লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে সরকারি স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্মরত চিকিৎসক সিএনজি-স্কুটার চালক জাহাঙ্গীর (৪০) ও ইয়াছমিন আক্তার রুমা (৩০)কে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মামুন (৩৫)কে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে তার মৃত্যু হয়।



হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ সুব্রত সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি-স্কুটারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।



ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ঘটনাস্থলে গিয়েছেন। তিনি ৩ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী রিতা সর্দার জানান, আমি সকালে আমাদের ঘরের পাশ দিয়ে হাঁটছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনে রাস্তার দিকে যেতেই দেখি তেলবাহী একটি লরি সিএনজি-স্কুটারে ধাক্কা দিলে অটোরিঙ্া ও তেলের দুটি যানবাহনই রাস্তার পাশে খালে পড়ে যায়। লরির চালক ও হেলপার দ্রুত পালিয়ে যায়।



দুর্ঘটনার পর প্রায় আধঘণ্টা ধরে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিলো। এতে রাস্তার দুইপাশে যানজট সৃষ্টি হয়। দুর্ভোগ পোহাতে হয় আটকে-পড়া যাত্রীদের।



নিহত সিএনজি-স্কুটার চালক জাহাঙ্গীর পার্শ্ববর্তী রায়পুর উপজেলার ৩নং ইউনিয়নের চরমোহনা ইউনিয়নের মনির মুন্সীর ছেলে। তিনি ৩ ছেলে সন্তানের জনক।



মামুন হোসনের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ১৪নং দক্ষিণ ইউনিয়নের চরবড়ালী গ্রামে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টরের আত্মীয়।



অন্যদিকে নিহত নারী ইয়াছমিন আক্তার রুমা ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরবড়ালী গ্রামের আব্দুস সোবহান স্বপনের স্ত্রী। তিনি ২ কন্যা সন্তানের জননী। তিনি গৃদকালিন্দিয়া বাজার এলাকায় ভাড়া থাকতেন। সোমবার ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে নিহতের ভাই অপুর এপেনডিঙ্রে অস্ত্রোপচার হয়। রাতভর ভাইয়ের সেবা করে ভোরে সিএনজি-স্কুটারে করে গৃদকালিন্দিয়ার নিজ বাসায় ফিরছিলেন তিনি।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কখনও না, পাপাচারীদের 'আমলনামা তো সিজজীনে আছে।


৮। সিজজীন সম্পর্কে তুমি কী জান?


৯। উহা চিহ্নিত 'আমলনামা'।


১০। সেই দিন দুর্ভোগ হইবে অস্বীকারকারীদের,


 


assets/data_files/web

প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৪৮৮২২
পুরোন সংখ্যা