চাঁদপুর, বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর-কক্সবাজার রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস উদ্বোধন
স্টাফ রিপোর্টার
০৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আরামদায়ক ভ্রমণের জন্যে এই প্রথম চাঁদপুর-কক্সবাজাররুটে বাংলাদেশ সড়ক পরিবহন (বিআরটিসি) কর্তৃপক্ষের এসি বাস সার্ভিস চালু হয়েছে। গতকাল ২ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে এ রুটে বিআরটিসির ৪৫ সিটের এসি বাস উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অসীম চন্দ্র বণিক। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদে গোর-এ-গরিবার ইমাম মাওলানা মোঃ আবু তাহের।



এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা বাস ডিপো অপারেশন (বিআরটিসি)-এর ম্যানেজার মোঃ কামরুজ্জামান, হাজীগঞ্জের ব্যবসায়ী মোঃ সেলিম মিয়া, চাঁদপুরের ব্যবসায়ী মোঃ ফারুক খান, চাঁদপুর বিআরটিএ-এর স্ট্যান্ড পরিচালক মেহেদী হাসান রাবি্ব ও সহকারী পরিচালক মোঃ ফেরদৌস খান প্রমুখ।



মেহেদী হাসান রাবি্ব বলেন, এ সার্ভিসটি চালু হওয়ায় চাঁদপুর থেকে কঙ্বাজারে ভ্রমণপিপাসুদের আসা-যাওয়া অনেক বেড়ে যাবে। একই সাথে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে চাঁদপুর ভ্রমণে আসবেন অনেকে। বিশেষ করে চাঁদপুরবাসীর জন্যে কক্সবাজার ভ্রমণ অনেক সহজ, সাশ্রয়ী ও আরামদায়ক হবে।



চাঁদপুর কাউন্টারের দায়িত্বপ্রাপ্ত ফেরদৌস খান জানান, প্রতিদিন রাত ৮টায় চাঁদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মাইক্রোস্ট্যান্ড থেকে একটি বাস কঙ্বাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। চট্টগ্রামে যাত্রাবিরতি দিয়ে এটি ভোরে কক্সবাজার গিয়ে পৌঁছবে। অন্যদিকে প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় কক্সবাজার থেকে একটি বাস চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসবে। চট্টগ্রামে যাত্রাবিরতি দিয়ে বাসটি রাতে চাঁদপুর এসে পেঁৗছবে। এই সার্ভিসে জনপ্রতি যাওয়া-আসা একবারের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৭শ' টাকা।



চাঁদপুর থেকে কক্সবাজারযেতে ও সেখান থেকে চাঁদপুর আসতে প্রায় ৭ ঘণ্টা সময় লাগবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। টিকিট ও অন্যান্য বিষয়ে জানার জন্যে ০১৭১২৮৫৭১৮৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। এবং সেথায় অশান্তি বৃদ্ধি করিয়াছিল।


১৩। অতঃপর তোমার প্রতিপালক উহাদের উপর শাস্তির কষাঘাত হানিলেন।


১৪। তোমার প্রতিপালক অবশ্যই সতর্ক দৃষ্টি রাখেন।


 


 


 


assets/data_files/web

প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৬৭৮৫৭
পুরোন সংখ্যা