চাঁদপুর, রোববার ৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কুকুরকে বাঁচাতে গিয়ে অটোরিকশা উল্টে গেলো মারা গেলেন হালিম বিক্রেতা
কামরুজ্জামান টুটুল
০৬ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশা উল্টে মঞ্জু মিয়া (৭০) নামের এক যাত্রী মারা গেছেন। গতকাল শনিবার সকালে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুুুড়ি এলাকায় এ ঘটনা ঘটে।



মঞ্জু মিয়া হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি সেন্দ্রা বাজার হতে হালিমের জন্য গরুর মাংস কিনে ফিরছিলেন।



একই ঘটনায় আহত মনু মিয়া (৬০) নামে অপর এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার মৃত এবায়েদুল্লাহর ছেলে। তাকেও হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।



প্রত্যক্ষদর্শী ইব্রাহিম হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে রামগঞ্জ থেকে হাজীগঞ্জের দিকে আসছিলো। পথিমধ্যে সোনাইমুড়ি এলাকায় পেঁৗছালে অটোরিকশার সামনে দিয়ে একটি কুকুর দৌড় দেয়। তাৎক্ষণিক কুকুরটিকে বাঁচাতে গিয়ে অটোরিকশাটি সড়কের মধ্যে উল্টে যায়।



এতে করে অটোরিকশার চালক মনু মিয়া ও যাত্রী মঞ্জু মিয়া গুরুতর আহত হন। তিনি আহতদের উদ্ধার করে হাজীগঞ্জ বাজারস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন। পরবর্তীতে মঞ্জু মিয়ার পরিবারের লোকজন এসে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মঞ্জু মিয়া মারা যান।



ইব্রাহিম হোসেন আরো জানান, নিহত মঞ্জু মিয়া একজন হালিম বিক্রেতা। তিনি সেন্দ্রা বাজার হতে গরুর গোস্ত কিনে হাজীগঞ্জ বাজারে আসার পথে এই দুর্ঘটনার শিকার হন।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইউনুছ মিয়াকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯৩৪২
পুরোন সংখ্যা