চাঁদপুর, রোববার ৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর রোটারী ক্লাবের ২০২১-২২ রোটারী বর্ষের কমিটি গঠন
সভাপতি রোটাঃ শাহেদুল হক মোর্শেদ সম্পাদক রোটাঃ অ্যাডঃ পলাশ মজুমদার
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
০৬ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ঐতিহ্যবাহী চাঁদপুর রোটারী ক্লাবের ২০২১-২২ রোটারী বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল ৫ ডিসেম্বর ক্লাবের ক্লাব সভাপতি রোটাঃ নাছির উদ্দিন খান, পিএইচএফ-এর সভাপতিত্বে ও ক্লাব সচিব নজরুল ইসলামের পরিচালনায় ৪র্থ বোর্ড সভায় সকল সিনিয়র রোটারিয়ান ও কার্যকরী সদস্যদের সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি হলেন : রোটাঃ শাহেদুল হক মোর্শেদ আরএফএসএম ও সেক্রেটারী রোটাঃ রোটাঃ পলাশ মজুমদার আরএফএসএম। তারা দুজনই চাঁদপুর রোটারী ক্লাবের ৫১তম প্রেসিডেন্ট ও সম্পাদক। সেই সাথে ২০২২-২৩ রোটারী বর্ষের প্রেসিডেন্ট হিসেবে রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন, আরএফএসএমকে নির্বাচিত করা হয়।



রোটারী জেলার নিয়মানুযায়ী প্রতি বছর ডিসেম্বর মাসে ক্লাবের পরবর্তী নেতৃত্ব নির্ধারণ করা হয়। তারই ধারাবাহিকতায় ক্লাবের এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। কমিটি ২০২১ সালের জুলাই মাসের ১ তারিখে তাদের দায়িত্বভার গ্রহণ করবেন এবং এর পূর্বে পূর্ণাঙ্গ বোর্ড গঠন করে রোটারী জেলাতে প্রেরণ করা হবে।



উল্লেখ্য, নতুন সভাপতি রোটাঃ শাহেদুল হক মোর্শেদ, আরএফএসএম এই ক্লাবের যুব সংগঠন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি, এঙ্ রোটার‌্যাক্টর ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি ও চাঁদপুর ক্লাবের সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত আছেন। এছাড়া সম্পাদক অ্যাডঃ পলাশ মজুমদার, আরএফএসএম চাঁদপুর জেলা জজ কোর্টের সহকারী পিপি, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতিসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।



উক্ত সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ, আরএফএসএম, রোটাঃ অধ্যাপক জাকির হোসেন আরএফএসএম, ৫০ বছর পূর্তি উদ্যাপন কমিটির আহ্বায়ক ও সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত, পিএইচএফ, রোটাঃ পিপি আলহাজ্ব মোঃ হাফিজ মিয়া, পিএইচএফ, রোটাঃ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার পিএইএচএফ, সহ-সভাপতি খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন আরএফএসএম, জয়েন্ট সেক্রেটারী মোঃ মোস্তফা পিএইএচএফ, রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম, ট্রেজারার রোটাঃ মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ, ডিরেক্টর রোটাঃ হীরেন্দ্র দেবনাথ পিএইচএফ, রোটাঃ মোঃ রফিকুল ইসলাম, রোটাঃ নাজিুমল ইসলাম এমিল, রোটাঃ গোপাল চন্দ্র সাহা পিএইচএফ, চীফ সার্জেন্ট রোটাঃ সাবি্বর আজম, সার্জেন্ট রোটাঃ অ্যাডঃ শাহাদাত হোসেন আরএফএসএম, রোটাঃ মোঃ জুয়েল হাসান, রোটাঃ মাহবুবুর রহমান সেলিম আরএফএসএম প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৪১৯৪১
পুরোন সংখ্যা