চাঁদপুর, রোববার ৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
৩নং সুবিদপুরে বিএনপির সম্মেলন
ত্যাগী নেতাদের মূল্যায়ন করলে গণতন্ত্র পুনরুদ্ধারে শক্ত অবস্থান রাখবে
---------------------------ডাঃ এ কে আজাদ
এমরান হোসেন লিটন
০৬ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


তৃণমূল পর্যায় থেকে দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবে ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সম্মেলনের অংশ হিসেবে শনিবার বিকেলে ৯নং ওয়ার্ড বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠন সম্পন্ন হয়েছে।



সম্মেলনে ৩নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাক্তার আবুল কালাম আজাদ বলেন, উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সভায় ওয়ার্ড পর্যায়ে সম্মেলনের সিদ্ধান্ত নেয়া হয়। তিনি উপস্থিত বিএনপি নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, এর আগে ফরিদগঞ্জে অথবা ঢাকায় বসে পকেট কমিটির মাধ্যমে এসব ওয়ার্ড কমিটি গঠন করা হতো। কিন্তু আমাদের ফরিদগঞ্জ উপজেলা বিএনপি প্রধান সমন্বয়ক আলহাজ্ব এমএ হান্নান সাহেবের নির্দেশ হচ্ছে এই যে, প্রত্যেকটি ওয়ার্ড কমিটিই সম্মেলনের মাধ্যমে করতে হবে। তাই আমরা সেভাবেই এগুচ্ছি। তিনি আরও বলেন, প্রতিটি ওয়ার্ডে গিয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করলে ত্যাগী নেতাদের চেনা যায় এবং তাদেরকে উপযুক্ত স্থানে মূল্যায়ন করা যায়। আর এই ত্যাগী নেতাদের মূল্যায়ন করলে দেশের বর্তমান বাকশালী শাসনকে চুরমার করে দিয়ে গণতন্ত্রকে পুনরুদ্ধার করা সম্ভব হবে। তাই তিনি ফরিদগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন কমিটির কাছে অনুরোধ করে বলেন, সবাই যেন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটিগুলো সম্পন্ন করেন।



এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মফিজুল ইসলাম চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ ফারুক আহমেদ খান, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মুকিত মোল্লা, ৩নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব ঈমান হোসেন, ৩নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ সিরাজ মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম কাজী, ৩নং সুবিদপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াছিন মিয়াজী, যুবদলের নেতা মোঃ রুবেল, সিদ্দিকুর রহমান, ছাত্রদল নেতা অনিক হাসান মাসুম, মনির হোসেন মোল্লা, রাসেল সরদার, রাশেদ ও কাজি শোভন।



সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক মোঃ ফারুক মোল্লা, ২নং বালিথুবা ইউনিয়নের সাবেক ধানের শীষ মার্কার চেয়ারম্যান প্রার্থী ও লায়ন হারুন অনুসারী কমিটির ২নং বালিথুবা ইউনিয়নের সভাপতি মোঃ ইব্রাহিম, ৩নং ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহাইব আহমেদ রতন প্রমুখ।



এ সময় উপস্থিত ৯নং ওয়ার্ড বিএনপির নেতা-কর্মী ও সমর্থকদের কণ্ঠভোটে ৯নং ওয়ার্ডের জন্যে মোঃ আমির হোসেন বাবুল মজুমদারকে সভাপতি, মোঃ রমজান আলীকে সিনিয়র সহ-সভাপতি, মানিক বেপারীকে সহ-সভাপতি, মোঃ শাহাদত হোসেনকে সাধারণ সম্পাদক, তোহা বরকন্দাজকে যুগ্ম সাধারণ সম্পাদক, তাজুল ইসলাম পাটোয়ারীকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন যুবদলের নেতা মোঃ এমরান হোসেন।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫২৮৭
পুরোন সংখ্যা