চাঁদপুর, রোববার ৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কিশোর গ্যাং ও মাদকের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার সাঁড়াশি অভিযান
গোলাম মোস্তফা
০৬ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার' এ সস্নোগানকে সামনে রেখে চাঁদপুরে কিশোর গ্যাং অপরাধ দমন ও মাদকের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নেতৃত্বে চাঁদপুর পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। এ সময় মডেল থানা পুলিশ উক্ত ২টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া ও মহল্লায় গিয়ে কিশোর গ্যাং অপরাধ দমন ও মাদক বিরোধী জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিভাবকদের নিয়ে জনসচেতনতামূলক সভা করে।



এছাড়া ৮নং ওয়ার্ডের জেটিসি কুলিবাগান ও ৭নং ওয়ার্ডের ভূঁইয়া বাড়ি রোড, জামতলা, কয়লা বাগান এলাকায় জনসচেতনতামূলক সভা ও মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ী আওলাদ ও শাহজাহানের বাড়িতেও অভিযান চালানো হয়।



সভায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন বলেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। আপনার এলাকাকে মাদকমুক্ত করতে আপনাকেই দায়িত্ব নিতে হবে। মাদকে শুধু আপনার সন্তান নষ্ট হচ্ছে না, এতে একটি পরিবার, একটি বাড়ি পরবর্তীতে মহল্লা এবং পুরো সমাজকে ধ্বংস করে দেয়। তাই এ কাজটি শুধু পুলিশ বাহিনীর একার কাজ নয়, আপনাদেরকেও এ বিষয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এ এলাকাকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন এ প্রত্যাশা করছি। কিন্তু মনে রাখবেন মাদক বিক্রেতা, মদদদাতা, আশ্রয় বা প্রশ্রয়দাতা কাউকে ছাড় দেয়া হবে না। এমনকি সংশ্লিষ্ট পরিবারকেও ছাড় দেয়া হবে না।



তিনি আরো বলেন, মাদক বিক্রেতার অবস্থান আমাদের জানান। মাদক ব্যবসায়ীকে সামাজিকভাবে বয়কট করুন। তাদের সাথে কোনো আত্মীয়তা করবেন না।



তিনি অভিভাবকদের উদ্দেশ্য বলেন, আপনার সন্তান কোথায় যায়, কী করে প্রতিনিয়ত খোঁজ-খবর নিন। তাহলেই তারা কোনো অপরাধের সাথে জড়িত হবে না, কিশোর গ্যাং অপরাধ সমাজে থাকবে না।



সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম ও মডেল থানার ওসি ইন্টিলিজেন্স মনির আহমেদ। মডেল থানার উপ-পরিদর্শক ও সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯১৯৬৪
পুরোন সংখ্যা