চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল
কামরুজ্জামান টুটুল
১৪ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ৮ ফেব্রুয়ারি হাজীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমাবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে সকল পদে মোট ১০জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে সভাপতি পদে ৩ জন, সহ-সভাপতি পদে ১ জন ও সদস্য পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচনে মোট ৪২ জন ভোটার (সমবায়ী) তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচন কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন উপজেলা সমবায় কর্মকর্তা গোলামুর রহমান।



সভাপতি পদে মনোনয়ন জমাদানকারী প্রার্থীরা হলেন : হাজীগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমাবায় সমিতি লিমিটেডের সাবেক সভাপতি ও হযরত মাদ্দাহ খাঁ (রহঃ) মাজার ও মসজিদ কমপ্লেক্সের মোতাওয়াল্লী কাজী খায়রুল আলম পারভেজ, বর্তমান সভাপতি মোঃ আবুল কালাম আজাদ এবং বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধকালীন কমান্ডার ছিদ্দিকুর রহমান।



সহ-সভাপতি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন : আব্দুল খালেক মিয়া। সদস্য পদে ১নং বস্নক থেকে মফি উল্যাহ্, ২নং বস্নক থেকে দুলাল চন্দ্র মজুমদার, ৩নং বস্নক থেকে আব্দুল মান্নান তালুকদার, ৪নং বস্নক থেকে মজিবুর রহমান, ৫নং বস্নক থেকে আলী আশ্রাফ ও ৬নং বস্নক থেকে মোঃ আলমগীর হোসেন বেপারী।



যাচাই-বাছাই শেষে আজ বৃহস্পতিবার ১৪ জানুয়ারি বৈধ ও বাতিলকৃত প্রার্থীদের প্রাথমিক খসড়া তালিকা প্রকাশ, ১৭ ও ১৮ জানুয়ারি বাতিলকৃত প্রার্থীদের যুগ্ম নিবন্ধক, বিভাগীয় সমবায় দপ্তর চট্টগ্রাম বিভাগে আপিল, ১৯, ২০ ও ২১ জানুয়ারি আপিল শুনানি, ২৪ জানুয়ারি চূড়ান্ত বৈধ তালিকা প্রকাশ, ২৬ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার এবং ২৮ জানুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ।



আগামী ৩১ জানুয়ারি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ। ৮ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালেট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিটির সভাপতি।



নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির কার্যালয় সূত্রে জানা গেছে, মনোনয়ন জমাদানের শেষ সময় পর্যন্ত সভাপতি পদে ৩ প্রার্থী মনোনয়ন জমা দিলেও সহ-সভাপতিসহ অন্য সকল পদে একজন করে মনোনয়ন জমা হয়েছে। ঠিক এই সময়ে বিজয়ী ঘোষণা করা না হলেও সভাপতি পদ ছাড়া অন্য কোনো পদে নির্বাচন হচ্ছে না।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। নিশ্চয়ই ইহার মধ্যে শপথ রহিয়াছে বোধসম্পন্ন ব্যক্তির জন্য।


৬। তুমি কি দেখ নাই তোমার প্রতিপালক কি করিয়াছিলেন 'আদ বংশের-


৭। ইরাম গোত্রের প্রতি-যাহারা অধিকারী ছিল সুউচ্চ প্রাসাদের?-


 


 


 


যার বাড়িতে একটি লাইব্রেরি আছে, মানসিক ঐশ্বর্যের দিক দিয়ে সে অনেক বড়। -হেনরিক ইবসেন।


 


 


 


 


 


দয়া ঈমানের প্রমাণ ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৬৪৫২
পুরোন সংখ্যা