চাঁদপুর, শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭, ২ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জ পৌরসভার নির্বাচনে বর্তমান পরিষদের সবাই নির্বাচন করছেন
কামরুজ্জামান টুটুল
১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে বর্তমান পরিষদের সবাই ফের নির্বাচনে অংশ নিয়েছেন। মেয়রসহ ১২ কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর ভোটের জন্যে মাঠ দাবড়িয়ে বেড়াচ্ছেন। বর্তমান পরিষদে যারা কাউন্সিলর পদে রয়েছেন তাদের মধ্যে কয়েকজনের ভাগ্য ফের সুপ্রসন্ন বলে ভোটারদেরকে মন্তব্য করতে দেখা গেছে। ৬নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক মনোনয়নপত্র উত্তোলনের দিন মারা গেছেন। বর্তমান মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন নৌকা প্রতীক চেয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের মেয়র লিপনকে নৌকা প্রতীক দিয়েছে। কাঙ্ক্ষিত মনোনয়ন না পেলেও তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোটের মাঠে থাকতেন বলে জানা গেছে।



বর্তমান পৌর পরিষদের মেয়রসহ ১২টি ওয়ার্ডের ১২ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলদের জন্য নির্ধারিত ৪টি ওয়ার্ডে বর্তমান পরিষদের সংরক্ষিত ৪ জন নারী কাউন্সিলর এবারের নির্বাচনে ফের প্রতিদ্বন্দ্বিতা করছেন।



সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান (ডালিম), ২নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আলাউদ্দিন মুন্সী (ডালিম), ৩নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি (টেবিল ল্যাম্প), ৪নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আজহারুল ইসলাম আলম বেপারী (টেবিল ল্যাম্প), ৫নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর রিটন চন্দ্র সাহা লিটন (টেবিল ল্যাম্প), ৬নং ওয়ার্ড থেকে মনোনয়নপত্র তোলার দিন হাসপাতালে মারা যান বর্তমান পরিষদের কাউন্সিলর আবু বকর ছিদ্দিক, ৭নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর এমরান হোসেন মুন্সী (পাঞ্জাবী), ৮নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর কাজী মুরাদ হোসেন মিরন (পাঞ্জাবী), ৯নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর মোঃ আজাদ হোসেন মজুমদার (উটপাখি), ১০নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টো (ডালিম), ১২নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর নূরুল ইসলাম বেপারী (পানির বোতল), ১১নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ শুকু মিয়া (বোতল) প্রতিদ্বন্দ্বিতা করছেন।



সংরক্ষিত-১ (ওয়ার্ড নং- ১, ২ ও ৩) থেকে কাজলী রাণী সরকার (চশমা), সংরক্ষিত-২ (ওয়ার্ড নং- ৪, ৫ ও ৬) থেকে সাহিদা বেগম (আনারস), সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) থেকে জোহরা বেগম (টেলিফোন) এবং সংরক্ষিত-৪ (ওয়ার্ড নং- ১০, ১১ ও ১২) থেকে রেজিয়া বেগম (জবাফুল) নিয়ে নির্বাচন করছেন।



 



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। এবং সেথায় অশান্তি বৃদ্ধি করিয়াছিল।


১৩। অতঃপর তোমার প্রতিপালক উহাদের উপর শাস্তির কষাঘাত হানিলেন।


১৪। তোমার প্রতিপালক অবশ্যই সতর্ক দৃষ্টি রাখেন।


 


 


 


প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৫৪৩০
পুরোন সংখ্যা