চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
মতলব উত্তরে আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন
আমি এখানে সেনাপ্রধান হিসেবে আসিনি, এ মাটির সন্তান হিসেবে এসেছি
-------------------------জেনারেল আজিজ আহমেদ
মাহবুব আলম লাভলু ও রোবেল হোসেন
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ নিজ গ্রামের বাড়ি মতলব উত্তরে তাঁর বাবার নামে একটি হাসপাতাল উদ্বোধন করেছেন। 'আব্দুল ওয়াদুদ সরকার মা ও শিশু কল্যাণ হাসপাতাল' নামে এ হাসপাতালটি ১০ শয্যা বিশিষ্ট। উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিণ টরকী গ্রামে হাসপাতালটি গতকাল তিনি ফলক উন্মোচন করে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে এমন একটি জনকল্যাণমূলক অনুষ্ঠানে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। তিনি বলেন, আমি এখানে সেনাপ্রধান হিসেবে আসিনি, মতলবের সন্তান, এ মাটির সন্তান হিসেবে এসেছি। আমার বাবার নামে হাসপাতালটি উদ্বোধন করতে এসেছি। আপনারা যারা এখানে এসেছেন আমি আপনাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।



তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের যে কোনো প্রয়োজনে সরকার কর্তৃক প্রদত্ত দায়িত্ব পালনে সর্বদা প্রস্তুত। করোনাকালীন সময়ে রাষ্ট্রের প্রয়োজনে যখন আমাদের সহযোগিতা চাওয়া হয় তখন আমরা জীবনকে বাজি রেখে সমগ্র দেশে কাজ করেছি। খাদ্য সামগ্রীসহ অন্যান্য প্রয়োজনীয় উপকরণ নিয়ে আমরা জনগণের পাশে গিয়ে দাঁড়িয়েছি।



গতকাল ১৭ জানুয়ারি রোববার দুপুরে মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিণ টরকীতে তিনি তাঁর বাবার নামে আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন শেষে এসব কথা বলেন।



এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্যাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস, বিশিষ্ট সমাজ সেবক আনিস আহমেদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা এম ইসফাক আহসান, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুশরাত জাহান মিথেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন মৃধাসহ সেনাবাহিনীর বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিগণ।



তিনি দুপুর পৌনে একটার সময় সেনাবাহিনীর হেলিকাপ্টারযোগে উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিণ টরকীতে এসে উপস্থিত হন। পরে তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন করেন। উদ্বোধন শেষে হাসপাতাল প্রাঙ্গণে তিনি দুটি গাছের চারা রোপণ করেন। উদ্বোধনী অনুষ্ঠান উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ওসমান সারোয়ার।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৪৬৯০৫
পুরোন সংখ্যা