চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
মতলব উত্তরে জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭জন শিক্ষার্থীকে সংবর্ধনা
আমরা যা করতে পারিনি তোমরা যেন তা করে ইতিহাস সৃষ্টি করতে পারো
-----------অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
মাহবুব আলম লাভলু
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব সোসাইটির উপদান কল্প 'উচ্ছ্বাস মতলব শিক্ষার্থী উন্নয়ন ফোরাম'-এর উদ্যোগে মতলব উত্তর থেকে ২০২০ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।



গত ১৫ জানুয়ারি শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল।



তিনি কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, উচ্ছ্বাসের প্রতিটি সদস্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভালো ভালো বিষয়ে লেখাপড়া করছে। তোমরাও ভালো বিশ্ববিদ্যালয়ে যেনো সুযোগ পাও সেভাবে লেখাপড়া করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লেখাপড়ার জন্য বেতন ফ্রি করে দিয়েছেন, বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছেন ও উপবৃত্তি দিচ্ছেন। আমি চাই আমরা যা করতে পারিনি তোমরা যেন তা করে ইতিহাস সৃষ্টি করতে পারো।



মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সভাপতিত্বে ও উচ্ছ্বাসের সাধারণ সম্পাদক হাসান সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য শিল্পপতি এম ইসফাক আহসান, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক বাদশা শাওন, সহ-সম্পাদক আনফাল সরকার পমন, উচ্ছ্বাসের সভাপতি মোঃ সফিউল আলম প্রধান। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শামসুল ইসলাম নয়ন।



করোনা মহামারীতে গরীব-দুঃস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান করায় 'মতলব হটলাইন'-এর প্রতিষ্ঠাতা মোঃ সাজিন আহমেদ কৌশিককে বিশেষ সম্মাননা (ক্রেস্ট) প্রদান করা হয়। অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭ জন শিক্ষার্থীর প্রত্যেককে একটি ক্রেস্ট, একটি বই এবং এককালীন আর্থিক অনুদান দেওয়া হয়। এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৫৪৯৫৩
পুরোন সংখ্যা