চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা
কোনো প্রতিনিধি নয়, কর্মকর্তাদের সশরীরে আসতে হবে
--------------------জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
বাদল মজুমদার
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭ জানুয়ারি সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি তাঁর বক্তব্যে বলেন, জেলা উন্নয়ন সমন্বয় সভায় সংশ্লিষ্ট সকলে সশরীরে আসতে হবে। কোনো প্রতিনিধি পাঠানো যাবে না। প্রতিনিধিরা সঠিকভাবে তথ্য উত্থাপন করতে পারেন না। তিনি বলেন, সরকার দেশের উন্নয়নে যে কতোটা জনমুখী ও জনবান্ধব, তা প্রচার না করলে জনগণ জানবে কীভাবে। সরকারের উন্নয়নমূলক কাজগুলো জনগণকে জানাতে হবে। আজ থেকে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প চালু করে দিতে হবে। ধানের চারা বড় হয়ে গেলে ফলন কম হবে। তাই কোনোভাবেই একদিনের জন্যে দেরি করা যাবে না। চাঁদপুর পৌরসভার বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধের বিষয়টি মেয়রের সাথে বসে নিস্পত্তি করতে হবে। তড়িঘড়ি করে পৌরসভার বিদ্যুৎ লাইন কাটা যাবে না। বিদ্যুতের সাথে পানি সরবরাহের বিষয়টি জড়িয়ে আছে।



অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ হাবিব উল করিম, জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুননাহার চৌধুরী, জেলা মাদকদ্রব্য সহকারী পরিচালক দিদারুল আলম, জেলা তথ্য অফিসার মোঃ দেলোয়ার হোসেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা কাউছার আহম্মেদসহ জেলার সকল কর্মকর্তা ও প্রতিনিধি উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৬১৭৮৫
পুরোন সংখ্যা