চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
কচুয়ায় মেয়র পদে ৩, সংরক্ষিত মহিলা আসনসহ কাউন্সিলর পদে ৫৫ জনের মনোনয়নপত্র জমাদান
মোহাম্মদ মহিউদ্দিন
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে কচুয়া পৌরসভা নির্বাচন। গতকাল ১৭ জানুয়ারি ছিল কচুয়া পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। উপজেলা নির্বাচন অফিসার আবু বকর সিদ্দিক জানান, মেয়র পদে ৩জন, সংরক্ষিত মহিলা আসনে ১০জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৫জন মনোনয়নপত্র দাখিল করেছেন।



মেয়র পদে দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন ও ধানের শীষ প্রতীক নিয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক মেয়র হুমায়ুন কবির প্রধান মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবিব প্রাঞ্জল মনোনয়নপত্র দাখিল করেছেন।



সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১নং আসনে জোহরা খাতুন, ফেরদৌসী ও খুশিদা বেগম, ২নং আসনে গাজী শাহীন, বিলকিছ আক্তার (১), রোকেয়া বেগম ও নারগিস আক্তার, বিলকিছ আক্তার(২), ৩নং আসনে পারুল আক্তার ও আমেনা আক্তার।



সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে নজরুল ইসলাম, শাহ্ আলম, রহমত উল্লাহ্, আব্দুল কাদের, বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডে মোঃ ইউছুফ আলী, মোঃ মালেক, মোঃ মহসিন রেজা, তাজুল ইসলাম, ৩নং ওয়ার্ডে গাজী কামাল, মাহারুন আল মিলি, মোঃ ইউছুফ, শাহ্ ইমরান, ফারুক হোসেন, আবদুল সালাম, শাহজাহান ৪নং ওয়ার্ডে ফয়েজ আহমেদ, জাহাঙ্গীর আলম, কামরুজ্জামান, আবু ছাইদ সোহাগ, হেলাল গাজী, দুলাল মোল্লা, জামাল হোসেন, ৫নং ওয়ার্ডে আব্দুল মান্নান, শাহজাহান, আমিনুল ইসলাম, মোঃ আজাদ, মকবুল হোসেন, ৬নং ওয়ার্ডে শাহআলম, মির্জা গোলাম মোরশেদ, এরশাদ প্রধান, ৭নং ওয়ার্ডে কামাল হোসেন অন্তর, ইয়াছিন সম্রাট, সেন্টু মজুমদার, হুমায়ুন কবির, ৮নং ওয়ার্ডে মোঃ আব্দুল মমিন, মাসুদ আলম, শরীফ আহম্মেদ, আবুল খায়ের ৯নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম, হেদায়েত উল্লাহ মুন্সী, আমিনুল হক , মোস্তফা কামাল, আবুল খায়ের ও হারুন মিয়া মনোনয়নপত্র দাখিল করছেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮০৬৬১০
পুরোন সংখ্যা