চাঁদপুর, বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭, ৬ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
চাঁদপুর শহরে হিজড়াদের মাঝে কম্বল বিতরণ
সমাজের অনগ্রসর জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হবে
-------------পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)
গোলাম মোস্তফা
২০ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্যতম হিজড়া সমপ্রদায়। কনকনে শীতে তারা শীর্তাত, অসহায় অবস্থায় দিনযাপন করছে। তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব মনে করে চাঁদপুর শহরের হিজড়াদের মাঝে কম্বল বিতরণ করলেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)। তিনি সম্প্রতি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি লাভ করেছেন।



গতকাল সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার হলরুমে হিজড়া সমপ্রদায়ের লোকজনকে ডেকে এনে তাদের হাতে কম্বল তুলে দেন পুলিশ সুপার। এ সময় তিনি বলেন, সমাজের অনগ্রসর জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হবে। মুজিববর্ষের অঙ্গীকার অনুযায়ী পুলিশ সদস্যরা সমাজের প্রতিটি স্তরে গিয়ে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষের দরজায় নক করার চেষ্টা করেছে। সবাইকে একত্রিত করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করেতে চাই। আমরা জেলা প্রশাসক ও পুলিশ সুপার মিলে সমাজে পিছিয়ে পড়াদের ভালোভাবে চলার ব্যবস্থা করতে চেষ্টা করছি। সমাজের বেদে ও হিজড়া সমপ্রদায়ের মানোয়ন্ননে আমাদের কাজগুলো চলমান থাকবে। কাজ করতে গিয়ে সমস্যা হবেই। আমরা আপনাদেরকে নিয়ে কাজ করতে গিয়ে পরিপূর্ণ হতে পেরেছি।



তিনি আরো বলেন, সকলের দোয়ায় আমার পদোন্নতি হয়েছে। আপনাদেরকে অনেক ধন্যবাদ জানাই। আমি সকলের দোয়ায় আজকের এ অবস্থানে এসেছি। আমি শুধু চাঁদপুর শহর নয়, পুরো জেলাবাসীকে নিয়ে কাজ করার চেষ্টা করছি। শীতে কিছুটা উষ্ণতার পরশ দিতে আজকের এ টোকেন অব লাভ উপহার। আমি যাওয়ার পূর্বে সাংবাদিকদের নিয়ে একটি মিট দ্য প্রেস আলোচনা করবো। চাঁদপুরে আমার ১৬ মাসে কার্যকালের অর্জন ও ব্যর্থতাগুলো তুলে ধরবো আপনাদের মাধ্যমে। চাঁদপুরে সকলকে নিয়ে জনগণের সেবা করার চেষ্টা করেছি, জানি না কতটুকু সফল হয়েছি।



এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর জহিরুল ইসলাম, চাঁদপুর মডেল থানার তদন্ত ওসি হারুনুর রশীদ, ওসি ইন্টেলিজেন্স মনির আহমেদ, পুরাণবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম, নতুন বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ মাসুদ প্রমুখ।



অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন। উক্ত অনুষ্ঠানে শতাধিক কম্বল বিতরণ করা হয়।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৩। সেই দিন জাহান্নামকে আনা হইবে এবং সেই দিন মানুষ উপলব্ধি করিবে, তখন এই উপলব্ধি তাহার কী কাজে আসিবে?


২৪। সে বলিবে, 'হায়! আমার এ জীবনের জন্য আমি যদি কিছু অগ্রিম পাঠাইতাম?'


 


 


 


মন্দ লোকের সঙ্গে যার উঠা বসা, সে কখনো কল্যাণের মুখ দেখবে না। - শেখ সাদী।


 


 


একজন খাঁটি মুসলমান কাবাঘর হইতে উত্তম।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮১৪১১২
পুরোন সংখ্যা