চাঁদপুর, বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭, ৬ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বোয়ালিয়া হরিসভা মন্দিরের তালা ভেঙ্গে চুরি
মতলব ব্যুরো
২০ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব পৌরসভাধীন বোয়ালিয়া কালিয়াকান্ত জিউর মন্দিরের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। গতকাল ১৯ জানুয়ারি ভোররাতে চোরের দল পিতলের প্রতিমা চুরি করে নিয়ে যায় এবং রাধা কৃষ্ণ প্রতিমার হাত ভেঙ্গে পরিত্যক্ত জায়গায় ফেলে যায়।



মন্দিরের সেবাইত মহাদেব চক্রবর্তী প্রতিদিনের ন্যায় ভোরবেলা মন্দিরের প্রবেশ করার সময় দেখতে পায় মন্দিরের তালা ভাঙ্গা। তাৎক্ষণিক স্থানীয় ভক্তদেরকে অবহিত করেন। মতলব দক্ষিণ থানাকে অবহিত করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ আহসান হাবীব ও মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, স্থানীয় কাউন্সিলর আহিজল মুন্সী, পৌর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক পিন্টু সাহা, সদস্য সচিব উৎপল চন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মন্দিরের চুরি হওয়া প্রয়োজনীয় জিনিসপত্র ও প্রতিমা মন্দির থেকে একটু দূরে পরিত্যক্ত জায়গায় স্থানীয় লোকজন দেখতে পায়।



মন্দিরের সভাপতি স্বপন পোদ্দার জানান, মন্দিরের দানবাক্স ভেঙ্গে নগদ প্রায় ২০ হাজার টাকা, ৩টি পিতলের কালীয়াকান্ত ঠাকুরের স্বর্ণের ও রূপার চূড়া চোরের দল নিয়ে গেছে। ৬টি পিতলের বিগ্রহের মধ্যে ৩টি পাওয়া গেছে।



এ ব্যাপারে মন্দিরের সাধারণ সম্পাদক সুধাংশু সাহা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করেছেন। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৩। সেই দিন জাহান্নামকে আনা হইবে এবং সেই দিন মানুষ উপলব্ধি করিবে, তখন এই উপলব্ধি তাহার কী কাজে আসিবে?


২৪। সে বলিবে, 'হায়! আমার এ জীবনের জন্য আমি যদি কিছু অগ্রিম পাঠাইতাম?'


 


 


 


মন্দ লোকের সঙ্গে যার উঠা বসা, সে কখনো কল্যাণের মুখ দেখবে না। - শেখ সাদী।


 


 


একজন খাঁটি মুসলমান কাবাঘর হইতে উত্তম।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭০৫৬০৩
পুরোন সংখ্যা