চাঁদপুর, বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭, ৭ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
চেয়ারম্যান কাশেম খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি
স্টাফ রিপোর্টার
২১ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাশেম খান মিথ্যা মামলায় হয়রানির শিকার হয়ে আসছেন। এমন অভিযোগ করেছেন স্থানীয় লোকজন।



তারা জানান, গ্রাম পুলিশ ছিদ্দিকের প্রথম স্ত্রী বিলকিছ বেগম তার স্বামীর বিরুদ্ধে মামলা করায় সে তার দ্বিতীয় স্ত্রী মনোয়ারা বেগমকে দিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়।



চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাশেম খান গ্রাম পুলিশ ছিদ্দিকের প্রথম স্ত্রীকে দিয়ে তার বিরুদ্ধে মামলা করিয়েছে বলে সে মিথ্যা মামলা দিয়েছে বলে প্রচার করছে।



জানা যায়, চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাশেম খান যাতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে না পারে সে জন্যে একটা চক্রের ইন্ধনে গ্রাম পুলিশ তার দ্বিতীয় স্ত্রী মনোয়ারাকে দিয়ে মিথ্যা মামলা করায়। সে বিনিময়ে ঐ চক্র থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। বর্তমানে তার দ্বিতীয় স্ত্রী ঐ চক্রের সহায়তায় ঢাকায় অবস্থান করছে। এমনকি তার বাসা ভাড়া ও বাজার খরচ ঐ চক্র বহন করছে বলে একটি সূত্র জানায়।



গ্রাম পুলিশ ছিদ্দিক খাঁ লোক মাধ্যমে হুমকি দিচ্ছে, তার প্রথম স্ত্রী মামলা তুলে না নিলে চেয়ারম্যানের বিরুদ্ধে করা মামলা তুলে নিবে না। এমনকি কীভাবে নির্বাচন করে তা দেখে নেয়ার হুমকি দেয়।



এ নিয়ে এলাকার সচেতন মহল বলেন, প্রয়োজনে আমরা গ্রাম পুলিশ ছিদ্দিক খাঁ ও তার দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করবো। একজন নির্দোষ চেয়ারম্যানকে মিথ্যা মামলায় যাতে হয়রানি করা না হয়। তারা আরো বলেন, আমরা এ রকম ভালো চেয়ারম্যান কখনো পাইনি। তিনি সবসময় আমাদের সুখে-দুঃখে পাশে থেকে সাহায্য-সহযোগিতা করেছেন। আমরা আগামী নির্বাচনেও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাশেম খানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এবং তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


assets/data_files/web

মাত্রাধিক নম্রতার অর্থই হল কর্কশতা।


_জাপানি প্রবাদ।


 


 


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৬৬৯১৭
পুরোন সংখ্যা