চাঁদপুর, বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭, ১১ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলব পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনের সমর্থনে পথসভা
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে
-------------------আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল
রেদওয়ান আহমেদ জাকির
২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করে যুবলীগ ঘরে ফিরবে। আওয়ামী যুবলীগের প্রত্যেক নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে অনুরোধ করছি। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আপনাদের প্রিয় মানুষ জনবান্ধব সফল মেয়র আওলাদ হোসেন লিটন বৈশি্বক মহামারী করোনা ভাইরাস চলাকালে নিজের জীবন ঝুঁকিতে রেখে পৌরবাসীর জন্য কাজ করেছেন। আগামী দিনে মতলব পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তর করতে তার বিকল্প নেই।



তিনি আরো বলেন, নৌকা মার্কার গণজোয়ার দেখে বিএনপির মনোনীত প্রার্থী গত ২২ ফেব্রুয়ারি সাংবাদিক সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। সেজন্যে আমি তাকে ধন্যবাদ জানাই।



গত ২৩ ফেব্রুয়ারি মতলব নিউ হোস্টেল মাঠে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে আয়োজিত মতলব পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনের নৌকা মার্কার সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।



উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বিএইচএম কবির আহমেদের সভাপ্রধানে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডঃ মোঃ মামুনুর রশীদ, মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ জসিম উদ্দিন মাতাব্বর, মোঃ শাহাদাৎ হোসাইন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মোঃ জহির উদ্দিন খসরু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা আক্তার, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবলু ও ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাইনুদ্দিন রানা।



উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা ও পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ভিপি আতাউর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, মোঃ মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাদল নন্দী, উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, দেওয়ান মোঃ পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, যুবলীগনেতা টুটুল পাটোয়ারীসহ নেতৃবৃন্দ। এই পথসভায় কেন্দ্রীয়, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দসহ হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৬-সূরা 'আলাক


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। আমিও আহ্বান করিব জাহান্নামের প্রহরীদিগকে।


১৯। সাবধান! তুমি উহার অনুসরণ করিও না এবং সিজদা কর ও আমার নিকটবর্তী হও।


 


 


 


আমার জিহ্বা যদিও আমার আত্মা নয়, তবুও তার ইচ্ছা আছে।


-শেঙ্পিয়র।


 


 


 


 


নফস্কে দম করাই সর্বপ্রথম জিহাদ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৪০৬১১
পুরোন সংখ্যা