চাঁদপুর, বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদের যোগদান
গোলাম মোস্তফা
২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন ইন্সপেক্টর আব্দুর রশিদ। গতকাল বুধবার সন্ধ্যায় তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন সদ্যবিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন।



উল্লেখ্য, আব্দুর রশিদ ২০০৫ সালে বাংলাদেশ পুলিশের এসআই হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন। একই জেলায় ২০০৯ সালের সেপ্টেম্বর পর্যন্ত পেশাগত দায়িত্ব পালন করেন। একই বছরের সেপ্টেম্বরের শেষদিকে কুমিল্লা জেলায় বদলি হয়ে ২০১০ সালের আগস্ট মাসে যোগদান করে পুনরায় ২০১১ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলায় বদলি হন। ওই জেলায় কিছুদিন চাকুরি করাবস্থায় ২০১২ সালে র‌্যাব-৭-এ যোগদান করেন। তিনি রাঙ্গামাটি জেলার কাপ্তাই থানায় এবং ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দায়িত্ব পালন করেন।



২০১৬ সালের নভেম্বর মাসে চাঁদপুর জেলার মতলব উত্তর থানায় ইন্সপেক্টর হিসেবে যোগদান করেন আঃ রশিদ। তারপর চাঁদপুর সদর মডেল থানার অধীনস্থ পুরাণবাজার পুলিশ ফাঁড়িতে ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে হাজীগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসেবে বদলি হন। গত ২২ ফেব্রুয়ারি চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে তিনি চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে গতকাল ২৪ ফেব্রুয়ারি দায়িত্ব বুঝে নেন।



আব্দুর রশিদ লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর গ্রামে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে ১ মেয়ে ও ২ ছেলের জনক তিনি।



দৈনিক চাঁদপুর কণ্ঠের মাধ্যমে তিনি চাঁদপুর সদর উপজেলাবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, চাঁদপুর সম্পর্কে পূর্ব থেকে আমার জানা ও অভিজ্ঞতা রয়েছে। এটি সারাদেশের মধ্যে মডেল এবং একটি শান্তিপূর্ণ শহর। এই শহরে অনেক জ্ঞানীর জন্মস্থান। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করছি। ইনশাআল্লাহ কাঙ্ক্ষিত সহযোগিতা পেলে চাঁদপুরের আইনশৃঙ্খলা রক্ষায় সুনাম আরও বৃদ্ধি করবো।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৬-সূরা 'আলাক


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন।


-সিডনি লেনিয়ার।


 


যার মধ্যে বিনয় ও দয়া নেই, সে সকল ভালো গুণাবলি হতে বঞ্চিত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪০২৬৮
পুরোন সংখ্যা