চাঁদপুর, মঙ্গলবার ২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ইকবাল সর্দার হাজীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক পদ পেতে আগ্রহী
কামরুজ্জামান টুটুল
০২ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ইকবাল সর্দার হাজীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক পদ পেতে আগ্রহী। নিজের দলের নেতা-কর্মীরা আন্তরিকতার সাথে ইকবাল সর্দারকে দলের নেতৃত্বে পেতে আগ্রহী হয়ে উঠেছেন।



বিভিন্ন সূত্রে জানা যায়, বিএনপির একজন পরীক্ষিত, ত্যাগী ও একনিষ্ঠ কর্মী হিসেবে পরিচিত এবং কারা নির্যাতিত এই নেতা বর্তমানে পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্বরত আছেন। তিনি ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।



ইকবাল হোসেন সর্দার পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির সন্তান। তিনি ছাত্রজীবন থেকে শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে ওয়ার্ড ছাত্রদলের সাথে সম্পৃক্ত হন। তার যোগ্যতা ও একনিষ্ঠতায় দলের সিনিয়র নেতৃবৃন্দ তাকে পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব প্রদান করেন। তিনি তার দায়িত্ব যথাযথভাবে পালন করে ছাত্রদলের কর্মী ও সমর্থকদের মাঝে একজন প্রিয় নেতা হিসেবে পরিচিতি লাভ করেন।



ইকবাল হোসেন সর্দার তার রাজনৈতিক দায়িত্ব পালন করতে গিয়ে এই পর্যন্ত ১৮টি মামলার আসামি হয়েছেন। বেশ ক'বার জেলও খেটেছেন। তারপরও তিনি তার দায়িত্ব পালনে পিছ পা হননি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় কর্মসূচি বাস্তবায়নে তিনি তার কর্মী ও সমর্থকদের নিয়ে সবার আগে উপস্থিত থেকে নেতৃবৃন্দের নজর কেড়েছেন। যার ফলস্বরূপ তিনি বর্তমানে পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক।



এছাড়াও ইকবাল হোসেন সর্দার গত চার বছর পৌর স্বেচ্ছাসেবক দলের সাথে কাজ করেছেন। এখানেও তিনি সফলতার পরিচয় দিয়েছেন। দলের প্রতি তার এই আন্তরিকতা ও একনিষ্ঠতা দেখে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মী ও সমর্থকরা তাকে পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। যাতে করে সিনিয়র নেতৃবৃন্দের সহযোগিতায় দলকে একটি শক্ত ভিতের ওপর দাঁড় করাতে পারেন ইকবাল হোসেন সর্দার।



নেতা নির্বাচনে নিজেদের ভাবনার কথা জানিয়ে স্বেচ্ছাসেবক দলের কর্মীরা এই প্রতিবেদককে বলেন, যোগ্য ও ত্যাগী নেতাদের মূল্যায়নের মাধ্যমে মাঠ পর্যায়ে দলকে সংগঠিত করতে না পারলে আমরা পিছিয়ে পড়বো। তারা আরো বলেন, আন্দোলনের সময় কর্মীরা মাঠে থাকলেও অনেক নেতাকে মাঠে পাওয়া যায়নি। তাই তাদের প্রত্যাশা, অতীত থেকে শিক্ষা নিয়ে যেন ভবিষ্যতে নেতা নির্বাচন করা হয়। এ ক্ষেত্রে তারা স্বেচ্ছাসেবক দলের পৌর সাধারণ সম্পাদক হিসেবে ইকবাল হোসেন সর্দারের নাম প্রকাশ করেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৫৯৫৪
পুরোন সংখ্যা