চাঁদপুর, রোববার ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নকে মাদকমুক্ত আদর্শ ইউনিয়ন হিসেবে গড়তে চাই
------------মোঃ আব্দুল মালোক সুজন
০৭ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একটি সুন্দর সমাজ বিনির্মাণে একজন আদর্শ মানুষের বিকল্প নেই। চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে মোঃ আব্দুল মালেক সুজন প্রধানিয়া সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী।



তিনি বলেন, মানবপ্রেমিক একটি উন্নয়নশীল স্বনির্ভর সমাজ গড়তে হলে সবার আগে দরকার অপরাধপ্রবণতামুক্ত একটি ইউনিয়ন। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মতে গ্রাম হবে শহর। কিন্তু এখানে আমরা কিছু কিছু নেতিবাচক কাজের কারণে পিছিয়ে আছি। যার ফলে সামাজিক অস্থিরতা বৃদ্ধির পাশাপাশি জনমনে সৃষ্টি হচ্ছে অশান্তি। উন্নয়ন সমৃদ্ধ একটি স্বনির্ভর ইউনিয়ন দেখতে চাইলে একটি আদর্শ ইউনিয়ন বিনির্মাণের জন্যে সবাইকে মাদকসহ সকল অনৈতিক কর্মকা-ের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। প্রয়োজনে জনমত সৃষ্টি করে সামাজিক আন্দোলন জোরদার করতে হবে।



রাজারগাঁও ইউনিয়নের মুকুন্দসার গ্রামের মোঃ জয়নাল আবেদীন প্রধানিয়ার ছেলে, সৎ আদর্শ পরোপকারী ব্যক্তি হচ্ছেন মোঃ আব্দুল মালেক সুজন প্রধানিয়া। তিনি বলেন, আমার সাথে আছে ইউনিয়নের আপামর জনগণ। জনগণের ভালোবাসা নিয়ে ১নং রাজারগাঁও ইউনিয়ন থেকে নির্বাচিত হলে মাদক, নারী ও শিশু নির্যাতন যৌতুকসহ সকল অনৈতিক কর্মকা-ের বিরুদ্ধে সোচ্চার হবো। ১নং রাজারগাঁও ইউনিয়নবাসীকে একটি আদর্শ ও পরিচ্ছন্ন ইউনিয়ন উপহার দেয়া হবে ইনশাআল্লাহ। আমি আপনাদের সেবা করতে চাই। সেজন্যে সকলের দোয়া প্রার্থী। ইতিমধ্যে আব্দুল মালেক সুজন প্রধানিয়া ব্যাপক জনসংযোগ ও পথসভা করে যাচ্ছেন।



তিনি নিরবে অসহায়, গরীব, দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাকালীন মানুষকে বিভিন্নভাবে সহায়তা করেন। মোঃ আব্দুল মালেক সুজন প্রধানিয়া একজন ব্যবসায়ী, ব্যক্তি জীবনে তিনি তিন মেয়ে ও এক ছেলের জনক। তার স্ত্রী নূরজাহান আক্তার বিথী একজন শিক্ষিকা।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। ইহারাই হিদায়াতের বিনিময়ে ভ্রান্তি ক্রয় করিয়াছে। সুতরাং তাহাদের ব্যবসা লাভজনক হয় নাই, তাহারা সৎপথেও পরিচালিত নহে।


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন।


-সিডনি লেনিয়ার।


 


যার মধ্যে বিনয় ও দয়া নেই, সে সকল ভালো গুণাবলি হতে বঞ্চিত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২২০১১
পুরোন সংখ্যা