চাঁদপুর, বৃহস্পতিবার ৮ এপ্রিল ২০২১, ২৫ চৈত্র ১৪২৭, ২৪ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর পৌরসভার সাবেক কমিশনার আব্দুর রহমান দুদুর দাফন সম্পন্ন
গোলাম মোস্তফা
০৮ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার তিনবারের সাবেক কমিশনার, সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক প্যানেল চেয়ারম্যান, চাঁদপুর মহকুমা আওয়ামী লীগের তৎকালীন সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ, সাবেক উপদেষ্টা আব্দুর রহমান দুদু গতকাল বুধবার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে......রাজিউন)। তিনি গতকাল বুধবার সকাল ১০টায় ঢাকা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। গতকাল এশার নামাজের পর বেগম জামে মসজিদ ঈদগাহে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার পর চাঁদপুর পৌর কবরস্থানে তাঁকে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন বেগম মসজিদের খতিব মাওঃ মাহবুবুর রহমান। জানাজায় চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানসহ স্থানীয় অনেক মুসলি্ল এবং শহরের বিভিন্ন স্থান থেকে আগত মরহুমের শুভাকাঙ্ক্ষী ও আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। জানাজার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদস্য আবু নাসের বাচ্চু পাটওয়ারী, মরহুমের বড় ছেলে চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইউনুছ শোয়েব। মরহুমের তিন সন্তানের মধ্যে ইউনুছ শোয়েব হচ্ছেন সবার বড়। ছোট ছেলে শাহেদ ইউছুফ ব্যবসায়ী। একমাত্র মেয়ের জামাতা হচ্ছেন সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক।



আব্দুর রহমান দুদু চাঁদপুর শহরে দুদু কমিশনার নামে বেশ পরিচিত ছিলেন। অত্যন্ত সৎ, বিনয়ী এবং ভালো মানুষ হিসেবে তাঁর অনেক গ্রহণযোগ্যতা ছিল। সকলে তাঁকে অনেক শ্রদ্ধা করতেন। তাঁর মৃত্যুর খবর শোনার পর শহরের বিভিন্ন স্থান থেকে পরিচিত অনেক মানুষ হাজী মহসিন রোডস্থ বাসায় চলে আসেন মরহুমকে শেষবারের মতো এক নজর দেখার জন্যে। এ সময় সকলেই মরহুমের প্রতি শ্রদ্ধা জানান এবং তাঁর মাগফিরাত কামনা করেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। আর মানুষের মধ্যে এমন লোকও রহিয়াছে যাহারা বলে, 'আমরা আল্লাহ ও আখিরাতে ঈমান আনিয়াছি' কিন্তু তাহারা মু'মিন নহে;


৯। আল্লাহ এবং মু'মিনগণকে তাহারা প্রতারিত করিতে চাহে। অথচ তাহারা যে নিজদিগকে ভিন্ন কাহাকেও প্রতারিত করে না, ইহা তাহারা বুঝিতে পারে না।


 


এমন প্রাসাদ তৈরি করো না, যা তুমি বাসযোগ্য করতে পারবে না।


_আল-ফকরি।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৬৯১
পুরোন সংখ্যা