চাঁদপুর। বৃহস্পতিবার ১৬ মার্চ ২০১৭। ২ চৈত্র ১৪২৩। ১৬ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। উহারা বলিল, ‘তোমরা আল্লাহর নামে শপথ গ্রহণ করো, ‘আমরা রাত্রিকালে তাহাকে ও তাহার পরিবার-পরিজনকে অবশ্যই আক্রমণ করিবো; অতঃপর তাহার অভিভাবককে নিশ্চয়ই বলিল, ‘তাহার পরিবার-পরিজনের হত্যা আমরা প্রত্যক্ষ করি নাই; আমরা অবশ্যই সত্যবাদী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


যে লোক ভদ্র, কথায় সে নগ্ন।  


                        -হযরত আলী (রাঃ)।

মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।   


ফটো গ্যালারি
সাকিবের ব্যাটিং দেখে বিস্মিত সামারাবিরা
১৬ মার্চ, ২০১৭ ১৫:৫১:২৬
প্রিন্টঅ-অ+


সাকিব আল হাসান যখন ক্রিজে আসেন, তখন হ্যাটট্রিকের সামনে দাঁড়িয়ে শ্রীলঙ্কান স্পিনার লাকশান সান্দাকান। স্বাগতিক স্পিনারকে মুখোমুখি হওয়া প্রথম বলকে সুইপ করে চার হাঁকান তিনি। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের কাণ্ড দেখে সবাই বিস্মিত। তিনি টেস্ট খেলতে নেমেছেন নাকি, টি-টোয়েন্টি?



শুধু তাই নয়, পরের প্রতিটি বলও একইভাবে খেলার চেষ্টা করেছেন সাকিব। দিনশেষে ১৮ রান নিয়ে অপরাজিত রয়েছেন সাকিব। অথচ বল খেলেছেন মাত্র আটটি। যাতে তিনটি চারের মারও রয়েছে।



আজ কলম্বো টেস্টের দ্বিতীয় দিনে শুধু সাকিবই নন, অনেকটা একই রকম মেজাজে খেলেছেন সাব্বির রহমানও। ৫৪ বলে ৪২ রানের একটি ইনিংস খেলে ফিরে গেছেন এই তরুণ ব্যাটসম্যান। পাঁচটি চারের মার ছিল তাঁর এই ইনিংসে।



টেস্ট ক্রিকেটে ধৈর্য ধরে খেলার কোনো বিকল্প নেই। অথচ বাংলাদেশ দলের ব্যাটসম্যানরা যেন ধৈর্যহারা। দলের ব্যাটিং কোচ থিলান সামারাবিরা তাই যেন কিছুটা বিব্রত, বিস্মিতও।



বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় দিনশেষে সামারাবিরা বলেন, ‘সত্যি কথা বলতে কি, আমি কোনো ভাষা খুঁজে পাচ্ছি না। এই ব্যাটিং সম্পর্কে আমার কোনো ধারণাই নেই।’



পরিস্থিতি অনুযায়ী খেলা উচিত বলেই মনে করেন এই লঙ্কান সাবেক ব্যাটসম্যান, ‘এটা ঠিক, প্রত্যেক ক্রিকেটারের খেলার একটা ধরন আছে। সে তার সহজাত ক্রিকেট খেলবে, কিন্তু পরিস্থিতি তখন কী চাইছে সেটাও বুঝতে হবে এবং সেভাবে খেলতে হবে।



Source : http://www.ntvbd.com


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৬৩৮২৩
পুরোন সংখ্যা