চাঁদপুর। বৃহস্পতিবার ১৬ মার্চ ২০১৭। ২ চৈত্র ১৪২৩। ১৬ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নিহত আহত ৫, কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারকে আটক করেছে পুলিশ ॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন রাত আটটার মধ্যে সম্পন্ন করা ও মণ্ডপপ্রাঙ্গণে মেলা নিষিদ্ধ করা হয়েছে্-- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল || || চাঁদপুর কৃমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নিহত আহত ৫, পুলিশ কাভার্য ভ্যান ও সিএনজি স্কুটারকে আটক করেছে ॥॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন রাত আটটার মধ্যে সম্পন্ন করা ও মণ্ডপপ্রাঙ্গণে মেলা নিষিদ্ধ করা হয়েছে্-- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল || || চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের ৬জনসহ মোট ৭ জন আহত হয়েছেন। কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারকে আটক করেছে পুলিশ ॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন রাত আটটার মধ্যে সম্পন্ন করা ও মণ্ডপপ্রাঙ্গণে মেলা নিষিদ্ধ করা হয়েছে্-- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ||
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। উহারা বলিল, ‘তোমরা আল্লাহর নামে শপথ গ্রহণ করো, ‘আমরা রাত্রিকালে তাহাকে ও তাহার পরিবার-পরিজনকে অবশ্যই আক্রমণ করিবো; অতঃপর তাহার অভিভাবককে নিশ্চয়ই বলিল, ‘তাহার পরিবার-পরিজনের হত্যা আমরা প্রত্যক্ষ করি নাই; আমরা অবশ্যই সত্যবাদী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


যে লোক ভদ্র, কথায় সে নগ্ন।  


                        -হযরত আলী (রাঃ)।

মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।   


ইনজুরি শঙ্কায় বিরাট কোহলি
১৬ মার্চ, ২০১৭ ১৫:৫২:২১
প্রিন্টঅ-অ+


অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে বিরাট কোহলি যেন উড়ছিলেন। টানা চারটি টেস্ট সিরিজে করেছিলেন দ্বিশতক। তাঁর অধিনায়কত্বে ভারতও জিতেছিল টানা ছয়টি সিরিজ। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে খুব একটা সুবিধা করতে পারছেন না ভারতের অধিনায়ক। প্রথম দুটি টেস্টে তাঁর ব্যাট থেকে এসেছিল মাত্র ৪০ রান। এবার তৃতীয় টেস্টে কোহলি আবার পড়েছেন ইনজুরির কবলে।



রাঁচি টেস্টের প্রথম দিনে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছেন কোহলি। অস্ট্রেলিয়ান ইনিংসের ৪০তম ওভারে একটা বাউন্ডারি ঠেকানোর জন্য মরিয়া ড্রাইভ দিয়েছিলেন ভারতের অধিনায়ক। তখনই বেকায়দাভাবে চোট পেয়েছেন কাঁধে। দিনের বাকি সময়টা আর ফিল্ডিংও করতে পারেননি তিনি। অধিনায়কের দায়িত্ব পালন করেছেন অজিঙ্কা রাহানে।



কোহলির চোট কতটা গুরুতর, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ড্রেসিং রুমের সামনে তাঁকে দেখা গেছে কাঁধে বরফের ব্যাগ বেঁধে রাখা অবস্থায়। শেষপর্যন্ত ব্যাটিং করতে পারবেন কি না, তা বোঝা যাবে কাঁধে স্ক্যান করার পর।



রাঁচিতে টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে ভারত, দলগতভাবেও আছে চাপের মুখে। দারুণ ব্যাটিং করে অস্ট্রেলিয়াকে শক্ত অবস্থানে নিয়ে গেছেন অধিনায়ক স্টিভেন স্মিথ ও গ্লেন ম্যাক্সওয়েল। দুই বছরের বিরতিতে আবার টেস্ট খেলতে নেমে ম্যাক্সওয়েল অপরাজিত আছেন ৮২ রান করে। আর স্মিথ প্রথম দিনের খেলা শেষ করেছেন ১১৭ রানে অপরাজিত থেকে।



 



Source : Ntv Live Online


আজকের পাঠকসংখ্যা
৪৩২৫৭২
পুরোন সংখ্যা