চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০১৬, ২৮ আশ্বিন ১৪২৩, ১১ মহরম ১৪৩৮-----
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

 ২৯। আর যদি তোমরা কামনা কর আল্লাহ্, তাঁহার রাসূল ও আখিরাত, তবে তোমাদের মধ্যে যাহারা সৎকর্মশীল আল্লাহ্ তাহাদের জন্য মহাপ্রতিদান প্রস্তুত রাখিয়াছেন।'

৩০। হে নবী-পতিœগণ!  যে কাজ স্পষ্টত অশ্লীল, তোমাদের মধ্যে কেহ তাহা করিলে তাহাকে দ্বিগুণ শাস্তি দেওয়া হইবে এবং ইহা আল্লাহর জন্য সহজ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


assets/data_files/web

মন যখন অন্যত্র, চোখ তখন বন্ধ।  

-পাবলিয়াস সাইরাস।


মুসলমানগণের মধ্যে যার স্বভাব সবচেয়ে ভালো সে-ই সর্বাপেক্ষা ভালো ব্যবহার করে, তারাই তোমাদের মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ  ব্যক্তি।


ফটো গ্যালারি
কাশ্মিরে গ্রেনেড হামলা, ভারতীয় ২ সেনা নিহত
১৩ অক্টোবর, ২০১৬ ০৪:২০:৩৯
প্রিন্টঅ-অ+


 এবার দক্ষিণ কাশ্মিরের সোপিয়ান জেলায় ভারতের ‘সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স’ বা সিআরপিএফ এর টহলরত একটি দলের ওপর গ্রেনেড হামলা চালিয়েছে জঙ্গিরা। এতে মারা গেছেন ভারতের ২ সেনা সদস্য এবং আহত হয়েছেন ৮ সাধারণ নাগরিক।



সোপিয়ানের বন বাজার এলাকায় টহলরত সিআরপিএফ জাওয়ানদের দিকে একটি হাত বোমা ছুঁড়ে মারলে হতাহতের এই ঘটনা ঘটে, জানিয়েছে ডেক্কান ক্রনিক্যাল। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ৩ নারীসহ ৮ নাগরিক আহত এবং দুই সিআরপিএফ জাওয়ান নিহত হয়েছেন।



আহতদের সরকারি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের প্রায় সবারই শরীরের নানা অংশ মারাত্মকভাবে ঝলসে গেছে। এই ঘটনায় জড়িতদের ধরতে তল্লাশি শুরু করেছে সিআরপিএফ ও পুলিশ বাহিনী।



সোমবার ভোরে কাশ্মিরের পাম্পোরে এক সরকারি বহুতলে ঢুকে পড়ে একদল জঙ্গি। তাদের বের করে আনতে চেষ্টা চালাচ্ছে ভারতীয় সেনা। এর মধ্যেই সোপিয়ানে এই হামলা হল।


আজকের পাঠকসংখ্যা
৪৭৩৭৪২
পুরোন সংখ্যা